০৯ মে, ২০২৪

Sana: অন্তঃসত্ত্বা সানাকে টেনে নিয়ে যাচ্ছেন মুফতি, নেটিজেনদের কটাক্ষে সাফাই প্রাক্তন অভিনেত্রীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 11:05:17   Share:   

সম্প্রতি অন্তঃসত্ত্বা সানা খানের (Sana Khan) একটি ভিডিও ভাইরাল হচ্ছে সমাজমাধ্যমে। যা নিয়ে বিতর্ক তুঙ্গে। এমন কী দেখা গিয়েছে ভিডিওতে? দেখা গিয়েছে, সানা খানের স্বামী মুফতি আনাস সাইদ (Mufti Anas Sayed) তাঁকে একটি পার্টিতে লোকজনের মাঝখান দিয়ে হিড়হিড় করে টেনে নিয়ে যাচ্ছেন। অন্তঃসত্ত্বা অবস্থায় কীভাবে তাঁর সঙ্গে এমন ব্যবহার করতে পারেন তা নিয়ে মুফতিকে তুলোধনা করেছে নেটিজেনরা। অন্যদিকে এই ভিডিও নিয়ে জল্পনা শুরু হতেই দেখা গিয়েছে, সানা তাঁর স্বামীর পক্ষ নিয়ে সাফাই দিয়েছেন। কী বললেন তিনি?

ইফতার পার্টির (Iftar Party) আয়োজন করেছিলেন প্রাক্তন এমএলএ বাবা সিদ্দিকী এবং তাঁর ছেলে জিসান সিদ্দিকী। সেই অনুষ্ঠানেই আমন্ত্রিত ছিলেন সানা ও তাঁর স্বামী। সেখানেই এই ঘটনাটি ঘটেছিল। দেখা গিয়েছিল, চারপাশে পাপারাৎজি-সেলেবদের ভিড়, তারমধ্যে সানাকে ক্লান্ত দেখাচ্ছিল, তাঁকে দেখে মনে হচ্ছিল তাঁর যেন শ্বাস নিতে সমস্যা হচ্ছে, হাঁটতেও পারছিলেন না। এই পরিস্থিতিতে তাঁকে টেনে টেনে নিয়ে যাচ্ছিলেন তাঁর স্বামী। অন্তঃসত্ত্বা অবস্থায় স্বামীর সানার প্রতি এরূপ আচরণ মেনে নিতে পারেনি নেট দুনিয়া। ফলে শুরু হয় তাঁকে নিয়ে কটূক্তি।

এরপর এই ভিডিও সানার নজরে পড়তেই তিনি তাঁর স্বামীর এরূপ আচরণ নিয়ে বিশ্লেষণ দিয়ে বলেছেন, 'আমার এখনই নজরে এসেছে ভিডিওটি। আমি জানি ব্যাপারটি খুব অদ্ভুত। আসলে আমরা আমাদের ড্রাইভারের সঙ্গে যোগাযোগ করতে পারছিলাম না, তাই অনেকক্ষণ দাঁড়িয়ে থাকতে হয়েছিল। ফলে আমি ক্লান্ত হয়ে পড়েছিলাম ও ঘামতে শুরু করেছিলাম। তাই মুফতি আমায় তাড়াতাড়ি করে ভিতরে নিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন যাতে আমি বসতে পারি ও জল খেতে পারি। আমিই তাঁকে বলেছিলাম পাপরাৎজিদের বিরক্ত না করে তাড়াতাড়ি যেতে। তাই বিষয়টিকে অন্যভাবে নেবেন না।'


Follow us on :