১৫ মে, ২০২৪

Parineeti: পরিণীতি রাঘবের পরিণয়, প্রিয়াঙ্কার দেশে আসার দিন নির্ধারিত
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-21 10:07:22   Share:   

পরিণীতি (Parineeti Chopra) ও রাঘবের (Raghav Chadda) বিয়ে নিয়ে জল্পনা তুঙ্গে। অভিনেত্রী ও রাজনীতিকে বেশ কয়েকবার দেখা গিয়েছে একসঙ্গে। প্রথম জল্পনা শুরু হয় তাঁদের ডিনার ডেটে যাওয়া নিয়ে। তাও আবার প্রায় একই পোশাকে টুইনিং করে। শোনা গিয়েছিল বাগদান সারবেন খুব তাড়াতাড়ি। তারপরেই তাঁদের সম্পর্কে শিলমোহর দেবেন। যদিও প্রকাশ্যে কোনও ছবি আসেনি। তবে খবর, তাঁরা পরিবারের উপস্থিতিতে বাগদান সেরে ফেলেছেন। পরিণীতির আঙুলে নতুন প্ল্যাটিনামের আংটি নাকি তারই প্রমাণ।

সম্প্রতি ফ্যাশন ডিজাইনার মনীশ মালহোত্রার কাছে গিয়েছিলেন পরিণীতি চোপড়া। গোলাপি গালে মুখে হাসি। ইংরেজিতে যাকে বলে ব্লাশ করা। হাতে সেই প্ল্যাটিনামের আংটি। অভিনেত্রী যেন চেষ্টা করেছেন সেই আংটিকে পাপারাৎজিদের সামনে আরও একটু বেশি করে তুলে ধরতে। ভালোবাসা জাহির করার প্রয়াস হতে পারে। শোনা যাচ্ছে, মনীশের কাছে তিনি গিয়েছেন বিয়ের লেহেঙ্গার জন্য। চলতি বছরেই নাকি বিয়ের পিঁড়িতে উঠবেন তিনি।

অন্যদিকে পরিণীতির আদরের দিদি অর্থাৎ বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বোনের বিয়েতে আসার জন্য তৈরী। অক্টোবর মাসে একটি চলচ্চিত্র উৎসবে আসবেন তিনি। সেই সময়েই নাকি বোনের বিয়েতেও যোগ দেবেন। আপ সাংসদ  রাঘব ও অভিনেত্রী পরিণীতি পুরোনো বন্ধু। বিদেশে পড়াশোনা করতে গিয়ে আলাপ হয় তাঁদের। সেই বন্ধুত্ব নাকি প্রেমে পরিণত হয়েছে বলে খবর।



Follow us on :