২৬ এপ্রিল, ২০২৪

Parineeti: পরিণীতিকে বিয়ে করছেন রাঘব চাড্ডা? এই দুয়ের ডিনার ডেট ঘিরে জোর জল্পনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-24 17:26:03   Share:   

বৃহস্পতিবার রাতে সকলের নজর কেড়ে নেয় অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) ও 'AAP' নেতা রাঘব চাড্ডা। চুপিসারে নৈশভোজে (Dinner Date) গিয়েছিলেন দুজনে। সেখানেই শেষ নয়, পরের দিন লাঞ্চ করতেও যান তাঁরা। আর সেই ছবিই ধরা পড়েছে পাপারাৎজিদের ক্যামেরায়। শোনা যায়, তাঁরা দুজন (Raghav-Parineeti) নাকি পুরনো বন্ধু। দুজনেই বিদেশে একসঙ্গে পড়াশোনা করেছেন। যদিও রাঘব 'লন্ডন স্কুল অব ইকোনমিকস'-এর প্রাক্তনী। কিন্তু তাঁদের এই 'ডেট'-এ যাওয়া, সকলের মনে নতুন করে প্রশ্নের সঞ্চার করেছে। তাঁরা কি এখনও কেবল ভালো বন্ধুই রয়ে গিয়েছেন? নাকি বন্ধুত্ব এগিয়েছে ভালোবাসার দিকে?

বুধবার রাতে রাঘব ও পরিণীতি গুরগাঁওয়ের হোটেলে গিয়েছিলেন ডিনার করতে। বৃহস্পতিবার বিকেলে তাঁদের আরও একবার বান্দ্রার রেস্তোরাঁয় দেখতে পাওয়া যায়। পরিণীতি পরেছিলেন কালো ক্যাজুয়াল পোশাক, রাঘবকেও দেখা যায় ক্যাজুয়াল পোশাকে। আবার সাদা শার্টেও টুইনিং করেছিলেন পরিণীতি ও রাঘব। পড়াশোনা করতে গিয়ে একসঙ্গে অনেকটা সময় কাটিয়েছিলেন দুজনে। বর্তমানে প্রতিষ্ঠিত অভিনেত্রী পরিণীতি। রাঘব চাড্ডাও রাজ্যসভায় আম আদমি পার্টির পঞ্জাবের সাংসদ। দুজনেরই পছন্দের বিষয় ভ্রমণ। দুজনে নাকি আন্তর্জাতিক ট্রিপ নিয়ে বহু আলোচনা করেন।

শুক্রবার সংসদ ভবনে ঢোকার মুখে রাঘবকে সাংবাদিকরা এই প্রসঙ্গে প্রশ্ন করলে তিনি বলেন, 'আমাকে পরিণীতি নয়, রাজনীতির বিষয়ে প্রশ্ন করুন।' সাংবাদিকরা এতেও সন্তুষ্ট না হলে আপ নেতা বলেন, 'আমি ও পরিণীতি বিয়ে করলে আপনাদের নিশ্চয় জানাবো।' তবে এই সময় দেখার মতো ছিল রাঘবের চেহারা। স্মিত হাসিতে যেন সন্তুষ্টি, একই সঙ্গে লুকোতেও চাইছেন কিছু। নেটিজেনরা বলছেন এই রটনা যদি মিথ্যে হত, তাহলে রাঘব সরাসরি না বলে দিতেন। অর্থাৎ রাঘবের বক্তব্যে জল্পনার নিরসন হল না কিছুই। আরও যেন পালে হাওয়া লাগল।

সম্প্রতি অভিনেত্রী স্বরা ভাস্কর ও সমাজবাদী পার্টির নেতা ফাহাদ আহমেদ বিয়ে করেন। বলিউড ও রাজনীতি কি আবারও হাত মেলাতে পারে? স্বরার পথেই কি হাঁটবেন পরিণীতি? এই সবই এখন জল্পনা। যদিও পরিণীতি এবং রাঘব কেউই এই বিষয়ে মুখ খোলেননি। তবে কথায় আছে না 'যা রটে, তার কতকটা তো বটে।'


Follow us on :