১৬ মে, ২০২৪

Parineeti: বাগদানের নতুন ছবি শেয়ার পরিণীতির, মাথায় ঘোমটা টেনে রাঘবের পাশে বাগদত্তা
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-18 13:27:48   Share:   

১৩ মে বাগদান সেরেছেন অভিনেত্রী পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং আম আদমি পার্টির নেতা রাঘব চাড্ডা (Raghav Chadha)। এই সম্পর্ক নাকি পরিণীতি এবং রাঘবের স্বপ্ন ছিল। সেই স্বপ্ন বিয়ের দিকে এগোতে চলেছে। কিন্তু তার আগে রাঘব পরিণীতিকে বাগদানের (engagement) প্রস্তাব দেন, উত্তরে পরিণীতি 'হ্যাঁ' বলেন। বাগদানের ছবি দিয়ে পরিণীতি লিখেছিলেন, 'যা কিছু স্বপ্ন দেখেছিলাম, আমি হ্যাঁ বললাম।' অন্যদিকে রাঘব বাগদানের ছবি সামাজিক মাধ্যমে দিয়ে লিখেছিলেন,' 'যা কিছু স্বপ্ন দেখেছিলাম, সে হ্যাঁ বলেছে।' এইবার বাগদানের না-দেখা ছবি শেয়ার করলেন পরিণীতি চোপড়া।


রাঘব এবং পরিণীতি আংটি বদল করলেও, ভুলে যাননি নিজেদের শিকড়। দু'জনেই পঞ্জাবি-শিখ সম্প্রদায়ের। তাই জীবনের নতুন পদক্ষেপে ধর্মগুরুর আশীর্বাদ চেয়েছিলেন। তাঁদের আমন্ত্রণে হাজির হয়েছিলেন গিয়ানি হরপ্রীত সিং। ধর্মীয় গানের আয়োজন করা হয়েছিল বাগদানের অনুষ্ঠানে। মাথায় ঘোমটা দিয়ে আনত মাটিতে বসেছিলেন পরিণীতি। অন্যদিকে রাঘব মাথা ঢেকেছিলেন রুমালে।


প্রার্থনা সংগীত শেষে রাঘব পরিণীতি অরদাস করেছেন ঈশ্বরের কাছে। এরপর আংটি বদল করেছেন। এরপর অবশ্য হালকা মেজাজে কেক কেটেছেন। তারপর জমাটি অনুষ্ঠান হয়েছে। গান গেয়েছেন মিকা সিং। একে অপরের সঙ্গে হাত ধরে নেচেছেন রাঘব-পরিণীতি। সেই ভিডিও দেখেছে নেটিজেনরা। এখনও বাগদানের ছবি দেখে মন ভরে যাচ্ছে নেটিজেনদের।





Follow us on :