১৫ মে, ২০২৪

Parineeti: বিকেল ৫টায় শুরু হবে পরিণীতি-রাঘবের বাগদান অনুষ্ঠান, প্রস্তুতি তুঙ্গে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-13 16:03:03   Share:   

পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং রাঘব চাড্ডার (Raghav Chadda) সম্পর্ক নিয়ে জোর চর্চা চলেছে এতদিন ধরে। তাঁদের সম্পর্কের সঙ্গে জড়িয়ে গিয়েছিল ১৩ মে দিনটি। জানা গিয়েছিল, এই বিশেষ দিনেই বাগদান (Engagement) সারবেন অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আপ সাংসদ রাঘব চাড্ডা। এই গুঞ্জনে মান্যতা দিয়েছিলেন বলি পাড়ার ব্যক্তিত্ব থেকে আম আদমি পার্টির রাঘব ঘনিষ্ঠ নেতা। পরিণীতি-রাঘব মুখে কিছু না বললেও, বাগদানের প্রস্তুতি চাপা থাকেনি। 

শনিবার বিকেলে দুই তারকার বাগদানের আসর বসবে দিল্লিতে। শিখ ধর্ম মতেই বাগদান সারবেন তাঁরা। ১৫০ জনের মতো অতিথিকে আমন্ত্রণ করা হয়েছে। উপস্থিত থাকবেন রাঘব-পরিণীতির কাছের আত্মীয় স্বজন এবং রাজনৈতিক নেতারা। উপস্থিত থাকবেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। শনিবার সকালে দিল্লি পৌঁছেছেন পরিণীতির তুতো বোন প্রিয়াঙ্কা চোপড়া। বিকেল ৫টা থেকে শুরু হবে অনুষ্ঠান।

বাগদানে মনীশ মালহোত্রার পোশাক পরতে চলেছেন পরিণীতি। তাঁকে নাকি হালকা রঙের লেহেঙ্গায় দেখা যাবে আজকে। রাঘবকে দেখা যাবে পরিণীতির সঙ্গে মানানসই পোশাকে। বিখ্যাত এই ফ্যাশন ডিজাইনারও উপস্থিত থাকবেন পরিণীতি রাঘবের বাগদানে।

শিখ-মতে বাগদানের পর পার্টির আয়োজন করেছেন পরিণীতি রাঘব। অতিথিদের জন্য রয়েছে এলাহী খাবারের আয়োজন। কাবাব থেকে নিরামিষ পদ সব থাকবে সেখানে। আংটি বদল করেই নাকি সামাজিক মাধ্যমে নিজেদের সম্পর্কের ঘোষণা করবেন পরিণীতি এবং রাঘব।


Follow us on :