১৬ মে, ২০২৪

Parineeti: 'আমরা যা কিছু দেখেছি, পড়েছি...', সামাজিক মাধ্যমে বার্তা পরিণীতি-রাঘবের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-15 17:45:19   Share:   

পরিণীতি এবং রাঘবের সম্পর্কের জোর চর্চা চলেছিল বেশ কিছু মাস ধরে। রেস্তোরাঁর বাইরে, এয়ারপোর্টের বাইরে আবার কখনও আইপিএলের খেলা দেখতে স্টেডিয়ামেও দেখা মিলেছিল দুই তারকার। গুঞ্জন শুরু হয়েছিল, একদা একসঙ্গে বিদেশে পড়তে যাওয়া দুই বন্ধু বর্তমানে একে অপরের প্রেমে মজেছেন। এই বিষয়ে মুখ খোলেননি অভিনেত্রী পরিণীতি (Parineeti Chopra)। আপ সাংসদ রাঘব (Raghav Chadha) সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, 'আমরা বিয়ে করলে আপনাদের ডাকব।' সব জল্পনাকে সত্যি করে ১৩ মে বাগদান সারেন তাঁরা।

বাগদান শেষে রাঘব এবং পরিণীতি সামাজিক মাধ্যমে নিজেদের বেশ কিছু রোম্যান্টিক ছবি পোস্ট করেছিলেন। ছবিতে স্পষ্ট দুজনের আঙুলে বাগদানের আংটি। বাগদানের বেশ কিছু ভিডিও প্রকাশিত হয়ে সামাজিক মাধ্যমে। পরিণীতি এবং রাঘব যে একে অপরের প্রেমে ডুবে গিয়েছেন সেই প্রমাণ দিয়েছেন জনসমক্ষে। অভিনেত্রী এবং রাজনীতিক একেবারে গোপনে বাগদান সেরেছেন ঠিকই। তবে সোমবার সকালে একটি বিশেষ বার্তা দিয়েছেন সামাজিক মাধ্যমে।

রাঘব এবং পরিণীতি দুজনেই নিজেদের সামাজিক মাধ্যমে বিশেষ বার্তা দিয়ে একটি পোস্টার আপলোড করেছিলেন। দুটো পোস্টেরই সারমর্ম এই যে, 'গত বেশ কয়েকটি সপ্তাহে ভালোবাসা এবং সদর্থক প্রতিক্রিয়া পেয়ে আমরা আপ্লুত। বিশেষ করে আমাদের বাগদানে। আমরা দুজনেই আলাদা জগৎ থেকে আসছি। আমাদের মিলনের সঙ্গে যে দুই জগতের মিলন ঘটেছে, এতেই আমরা খুশি।'

হবু দম্পতি আরও লিখেছেন, 'আমরা যা কিছু দেখেছি, পড়েছি তাঁর জন্য আপনাদের ভালোবাসা জানিয়ে শেষ করতে পারব না। ' এই পোস্টে সাংবাদিকদেরও বিশেষ ধন্যবাদ জানিয়েছেন পরিণীতি-রাঘব।



Follow us on :