২৪ এপ্রিল, ২০২৪

Viral: শুরুর আগেই শেষ! উর্বশী রোতেলাকে চেনেই না পাক বোলার নাসিম শাহ, এবার?
CN Webdesk      শেষ আপডেট: 2022-09-11 18:26:01   Share:   

ছোটু ভাইয়া আর উর্বশী রোতেলা (Urvashi Rautela) বিতর্কের মাঝেই গুঞ্জন নাসিম শাহকে নিয়ে। ঋষভ পন্থ (Risabh Pant) পালা চুকিয়ে উর্বশীর নাকি মন মজেছে পাক (Pakistan) বোলার নাসিম শাহে। সম্প্রতি উর্বশী অনুগামীরা সামাজিক মাধ্যমে (Social Media) একটি ভিডিও শেয়ার করেন। সেই ভিডিওয় বলিউড অভিনেত্রীর পাক বোলারের প্রতি অনুরাগ তুলে ধরা হয়েছে। কোনওরকম রাখঢাক না করে সেই ভিডিও পাল্টা নিজের পেজে শেয়ার করেন উর্বশী। এরপরেই উর্বশী আর নাসিম শাহে মজে পাপরাজ্জিরা।

যদিও গুঞ্জনে জল ঢেলেছেন খোদ পাক বোলার। তিনি সম্প্রতি সংবাদ মাধ্যমকে জানান, কে উর্বশী রোতেলা, আমি তো চিনি না। কারা কী উদ্দেশে ভিডিও বানিয়েছেন তাও জানি না। তাহলে কি শুরু হওয়ার আগেই শেষ বাইশ গজ এবং বিনোদনের বীরজারা?

এদিকে, বিতর্ক আর উর্বশী যেন সমার্থক। কিছু দিন আগেই ভারতের উইকেটকিপার-ব্যাটসম্যান ঋষভ পন্থকে ‘ছোট ভাই’ বলে সম্বোধন করেছিলেন এই অভিনেত্রী। তার দাবি ছিল, তাঁর জন্য অপেক্ষায় ছিলেন ঋষভ। ঋষভ নাকি তাঁকে বহুবার ফোন করে দেখা করারও অনুরোধ জানান।

যদি উর্বশীর দাবি নস্যাত করে দিয়েছিলেন ঋষভ পন্থ। এদিক, আরপি-উর্বশীর পর নেট দুনিয়াজুড়ে যেমন চর্চা ছিল, একই চর্চা উর্বশী- নাসিম কান্ডে।


Follow us on :