১৭ মে, ২০২৪

Nysa: 'নেশায় টলমল করছেন', গাড়ি থেকে নামতেই এ কার সঙ্গে ধাক্কা খেলেন নিসা?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 11:59:18   Share:   

এখনও বড় পর্দায় দেখা যায়নি এই তারকা কিডকে, তবুও প্রায়ই চর্চার কেন্দ্রে থাকেন ইনি। কথা বলা হচ্ছে, কাজল-অজয় দেবগন কন্যা নিসা দেবগনের (Nysa Devgn) বিষয়ে। এতদিন পাপারাৎজি থেকে শুরু করে প্রায় সবাই জানতেন যে তাঁর নামের উচ্চারণ নায়শা, তবে একদিন নিজেই চিৎকার করে জানিয়ে দেন যে, তাঁর নাম নিসা। এই নিয়েও বেশ চর্চায় ছিলেন তিনি। আর এবারে ফের খবরের শিরোনামে উঠে এসেছে তাঁর নাম। নিসার এরূপ দেখে সবাই অবাক। সম্প্রতি একটি ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, টলমল করতে করতে গাড়ি থেকে নামতেই ধাক্কা খান নিরাপত্তারক্ষীর সঙ্গে। এমন কাণ্ড দেখে নেটিজেনদের হাসির খোরাক হয়েছেন নিসা।

সম্প্রতি ক্যামেরায় ধরা পড়েছে, নিসা ও তাঁর প্রাণের বন্ধু ওরহান অয়াত্রামানি একটি রেস্তরোঁয় খেতে গিয়েছেন। নিসা যখন তাঁর গাড়ি করে রেস্তরাঁর সামনে আসেন। তখনই তিনি গাড়ি থেকে এক লাফ দিয়ে নামতে গিয়ে সামনে নিরাপত্তারক্ষী আসতেই ধাক্কা খান কাজল কন্যা। সেই মুহূর্তে কিছুটা অপ্রস্তুত হয়ে হাসি দিয়ে রেস্তরাঁয় ঢুকে যান। এই দৃশ্যই ক্যামেরায় ধরা পড়ায় ঝড়ের গতিতে ভাইরাল হতে শুরু হয়েছে।

নেটিজেনরা তাঁর ঠাট্টা-মশকরায় মেতে উঠেছে। কেউ কটাক্ষ করে কমেন্টে লিখছেন, 'সব সময়েই নেশা করে থাকেন নিসা।' আবার কেউ লিখেছেন, 'সব সময়েই টলে পড়ে যাচ্ছেন উনি!' কেউ আবার বললেন, 'কী যেন গোলমাল আছে এই মেয়েটির।'


Follow us on :