১০ মে, ২০২৪

Gauri: বিশ্বাসভঙ্গ-সহ জামিন অযোগ্য ধারায় গৌরী খানের বিরুদ্ধে মামলা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-02 14:36:17   Share:   

একের পর এক আইনি জটিলতায় ফাঁসছে খান পরিবার। বিপদের খাঁড়া যেন ঝুলছে বলিউড (Bollywood) বাদশার পরিবারের উপর। কিছুদিন আগে মাদক মামলা থেকে নিষ্কৃতি পেয়েছেন কিং খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান (Aryan Khan)। এবার বিপাকে পড়তে চলেছেন শাহরুখ-পত্নী গৌরী খান (Gauri Khan)। তাঁর বিরুদ্ধে ক্রিমিনাল ব্রিচ অফ ট্রাস্টের ৪০৯ ধারা ও আইপিসির ধারায় মামলা দায়ের করা হয়েছে। কিন্তু কেন? কী এমন করলেন গৌরী যে, তাঁর বিরুদ্ধে দায়ের করা হল এফআইআর (FIR)।

বুধবার ইন্টিরিওর ডিজাইনার গৌরীর বিরুদ্ধে মামলাটি দায়ের করেছেন মুম্বইয়ের বাসিন্দা যশবন্ত শাহ। তাঁর অভিযোগ, ৮৬ লক্ষ টাকার বিনিময়ে ফ্ল্যাটের চাবি মালিকের হাতে তুলে দিতে পারেননি গৌরী। তুলসিয়ানি কন্সট্রাকশন অ্যান্ড ডেভলপমেন্ট লিমিটেডের সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসডার ছিলেন গৌরী খান। শুধু গৌরী নয়, অভিযোগ উঠেছে সেই সংস্থার ডিরেক্টর মহেশ তুলসিয়ানি ও চিফ ম্যানেজিং ডিরেক্টর অনিল কুমারের নামেও।

তিনি আরও জানান, ৮৬ লক্ষ টাকা নিলেও তাঁরা সময় মতোন ফ্ল্যাটের চাবি দেননি তাঁকে। শাহরুখ পত্নীর কথাতে প্রভাবিত হয়ে ফ্ল্যাটটি কিনেছিলেন। গৌরী খানের বিরুদ্ধে উত্তরপ্রদেশের লখনউতে একটি এফআইআর দায়ের করা হয়েছে। বিশ্বাসভঙ্গের দায় গিয়ে পড়ল গৌরীর উপর। উল্লেখ্য, এই অভিযোগের ভিত্তিতে জামিন অযোগ্য ধারায় এফআইআর দায়ের করা হয়েছে। কী ভাবে এই সমস্যার সমাধান করবেন শাহরুখ-জায়া। তুঙ্গে জল্পনা।


Follow us on :