১৬ মে, ২০২৪

Sushant-Ankita: 'এত সহজেই ভুলে গেলেন সুশান্তকে?', ভিডিও শেয়ার করে কটাক্ষের শিকার অঙ্কিতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-01 18:48:39   Share:   

জনপ্রিয় ধারাবাহিক 'পবিত্র রিশতা', এই নামটা বললেই প্রথমেই মনে আসে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) ও অঙ্কিতা লোখান্ডের (Ankita Lokhande) নামটি। এই দুটি নাম যেন একে অপরের সঙ্গে যুক্ত! তাঁর পর্দার প্রেম যেমন দর্শকদের মন ছুঁয়েছিল, তেমনি বাস্তব জীবনেও তাঁদের জুটিকে অনেক ভালোবাসা দিয়েছিলেন তাঁদের অনুরাগীরা। কিন্তু তাঁদের বিচ্ছেদও অনেকেই মেনে নিতে পারেননি। আর এবারে সেই অঙ্কিতাই এমন এক কাণ্ড করে বসলেন যার জন্য কটাক্ষের শিকার হলেন তিনি। তাঁকে নেটিজেনদের প্রশ্নের মুখে পড়তে হল যে, 'সুশান্ত মারা যেতেই এত সহজেই ভুলে গেলেন তাঁকে?' কিন্তু কী এমন করেছেন 'মানব'-এর 'অর্চনা'?

জানা গিয়েছে, আজ, ১ জুন 'পবিত্র রিশতা'-এর ১৪ বছর পূর্ণ হয়েছে। ফলে অঙ্কিতা লোখান্ডে নস্ট্যালজিক হয়ে দুটি কোলাজ ভিডিও শেয়ার করেছেন নিজের ইনস্টাগ্রামে। কিন্তু আশ্চর্যের ব্যাপার, তাতে নেই সুশান্তের একটি ছবিও। তাঁর শেয়ার করা দুটি ভিডিওতেই শুধুমাত্র 'অর্চনা'-এর ছবি। নেই একটিও 'মানব'-এর ছবি। আবার ক্যাপশনেও তিনি একতা কাপুরকে ধন্যবাদ জানিয়েছেন এই সিরিয়ালে কাজ করার সুযোগ করে দিতে। কিন্তু কোথাও সুশান্তের কোনও উল্লেখ নেই। আর এই দেখতেই ক্ষোভপ্রকাশ করেছেন সুশান্তের অনুরাগীরা। তাঁর সেই ভিডিওগুলোতে ধেয়ে এসেছে কটূক্তি।

সুশান্তের অনুরাগীরা প্রশ্ন করছেন, 'তিনি নেই, তাই এত সহজেই ভুলে গেলেন?' কেউ আবার সুশান্তের কথা মনে করে লিখেছেন, 'সুশান্ত আপনাকে সবসময় মিস করা হয়।' অন্য একজন লিখেছেন, 'সুশান্ত ছাড়া এই ধারাবাহিক একেবারেই জিরো।'


Follow us on :