২৬ এপ্রিল, ২০২৪

Nil-Trina: বিচ্ছেদের গুঞ্জনের মাঝে বসন্তে একসঙ্গে ধরা দিলেন নীল-তৃণা, খুশি অনুরাগীমহল
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-08 11:41:39   Share:   

বেশ কয়েকদিন ধরে বিচ্ছেদের গুঞ্জন শোনা গিয়েছিল টলিপাড়ায় (Tollywood)। টলিপাড়ার চর্চিত জুটি তৃণা সাহা (Trina Saha) এবং নীল ভট্টাচার্য (Neel Bhattacharya)। অনেক দিন ধরেই তাঁদের একসঙ্গে দেখেননি দর্শক। এমনকি কয়েক মাস আগে তাঁদের সম্পর্ককে কেন্দ্র করে তৈরি হয়েছিল নানা রকমের গুঞ্জন। শোনা গিয়েছে, তাঁদের বহু বছরের সম্পর্কে নাকি চিড় ধরতে শুরু করেছে। এমনকি ৪ ফেব্রুয়ারি নিজেদের দ্বিতীয় বিবাহবার্ষিকীতেও আলাদাই থেকেছেন নীল ও তৃণা। নীল বন্ধুদের সঙ্গে দুবাই ঘুরতে গিয়েছিলেন। এদিকে নতুন সিরিয়ালের শুটিংয়ে খুব ব্যস্ত হয়ে পড়েছিলেন তৃণা সাহা। তাঁদের এই আলাদা আলাদা বিবাহবার্ষিকী কাটানোর খবর দর্শক মনে ভীষণভাবে দাগ কাটে। এমনকি দর্শকের মনে জন্ম নেয় হাজারো প্রশ্ন। 

কিন্তু এই প্রসঙ্গে তেমন ভাবে মুখ খোলেননি তাঁরা। তবে তৃণা জানিয়েছিলেন, সব ঠিকঠাকই আছে। অবশেষে চারিদিকে আলোর রোশনাই দেখা দিল। বহু দিন পর প্রকাশ্যে এলেন নীল ও তৃণা। নীলের পরনে শেরওয়ানি। আর অন্য দিকে তৃণা পরেছেন নীল লেহেঙ্গা। একসঙ্গে হিন্দি গানের তালে নাচছেন তাঁরা। বহু দিন পরে আবার তাঁদের রিল দেখে খুশি তাঁদের অনুরাগীরাও।

জানা গিয়েছে, নীল-তৃণার বন্ধুর বিয়ে। আর সেই উপলক্ষেই সবার সঙ্গেই তৃনীল দম্পতি। আর নীল-তৃণাকে একসঙ্গে দেখে এক ব্যক্তি লিখেছেন, “উফ কত দিন পর নীল-তৃণার রিল দেখছি। তৃনীলের রিলসের জন্য সব সময় অপেক্ষা করে থাকি। ভীষণ মিষ্টি লাগছে দু’জনকে।” কেউ আবার জানতে চায়, "দু’জনের একসঙ্গে সিরিয়াল কবে দেখতে পাব?”



Follow us on :