০৯ মে, ২০২৪

Nawazuddin: 'তাঁরা আমাকে ছবির খোঁজ দেন', বলিউডের খানদের সঙ্গে কেমন সম্পর্ক নওয়াজের?
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-10 14:29:02   Share:   

বলিউড (Bollywood) ইন্ডাস্ট্রিতে কাজ করতে গেলে সুন্দর, ছিপছিপে, সিক্স প্যাক সহ বডি, ফর্সা হতেই হবে। এমন ধারণাকে ভুল প্রমাণ করে অভিনয়ের দ্বারা মানুষের মন জয় করেছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। বর্তমানে তিনি তাঁর আসন্ন ছবি 'জগিরা সারা রা রা'-এর জন্য় ব্যস্ত। তিনি একাধিক ছবিতে অভিনয় তো করেছেনই কিন্তু এমন খুব কম অভিনেতা-অভিনেত্রী আছেন, যাঁরা বলিউডের তিন তাবড় তাবড় অভিনেতা অর্থাৎ শাহরুখ, সলমন ও আমির খানের সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছেন। তবে সেই ভাগ্যবান অভিনেতার মধ্যে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি। এই তিন খানের সঙ্গে নওয়াজের কেমন সম্পর্ক, তা নিয়ে এবারে মুখ খুললেন তিনি।

নওয়াজউদ্দিন জানিয়েছেন, এই তিন খানের সঙ্গেই তাঁর ভালো সম্পর্ক। সম্প্রতি তিনি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, তাঁর সঙ্গে তিন খানের কাজ করার অভিজ্ঞতা সম্পর্কে। তিনি বলেন, 'তাঁদের সঙ্গে কাজ করা ছিল এক ভালো অভিজ্ঞতা। তাঁরা যখনই কোনও তথ্য সম্পর্কিত ছবির খোঁজ পান, আমাকে তাঁরা ফোন করে জানান। তাঁরা আমাকে ও আমার কাজ জানেন। তাঁরা আমাকে ব্যক্তিগতভাবে চেনেন। ফলে এমনটাই স্ট্রং বন্ডিং আমাদের। তাঁদের থেকে অনেক শেখার আছে।'

উল্লেখ্য, 'কিক' ও 'বজরঙি ভাইজান' ছবিতে সলমনের সঙ্গে, 'রাইস' ছবিতে শাহরুখের সঙ্গে ও 'তালাশ' ছবিতে আমিরের সঙ্গে কাজ করেছেন নওয়াজ।


Follow us on :