২৬ এপ্রিল, ২০২৪

Iman: ফল কিনতে গিয়ে অশালীন ইঙ্গিতের শিকার গায়িকা ইমন! থানার দ্বারস্থ শিল্পী
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-03 16:10:47   Share:   

মাঝরাতে গায়িকা ইমনকে (Iman Chakraborty) অশালীন ইঙ্গিতের অভিযোগ। পুলিসের দ্বারস্থ জাতীয় পুরস্কারপ্রাপ্ত সঙ্গীতশিল্পী। এই ঘটনায় (Lewd Comments) গ্রেফতার এক। খাস কলকাতায় (Kolkata Incident) একটি ফলের দোকানে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির শিকার হতে হয়েছে ইমন চক্রবর্তীকে। এমনটাই গায়িকার তরফে অভিযোগ। জানা গিয়েছে, প্রতিদিনই ইমন, তাঁর স্বামী এবং কিছু বন্ধু-সহ ব্যাডমিন্টন খেলতে যান। বৃহস্পতিবারও খেলতে গিয়েছিলেন তিনি। খেলা শেষ করে বাড়ি ফেরার পথে একটি ফলের দোকানে যান।

ফল কিনতে গিয়ে অস্বস্তিকর পরিস্থিতির মধ্যে পড়েন গায়িকা ইমন চক্রবর্তী। নানারকম ফলের নামকরণ করে ব্যঙ্গ করতে থাকেন এক ব্যক্তি। এমনকি শারীরিকভাবেও নানা কুরুচিকর ইঙ্গিত করেন অভিযুক্ত বলে খবর।

এই ঘটনার প্রতিবাদ ফেসবুক লাইভে এসে করেন সঙ্গীতশিল্পী। তিনি জানান, অশালীন অচরণ মেনে নিতে না পেরে সেই ব্যক্তির বিরুদ্ধে রিজেন্ট পার্ক থানায় গিয়ে অভিযোগ দায়ের করেছেন। পুলিস অভিযুক্ত গ্রেফতার করেছে। পুলিস সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে অশালীন,অসভ্যতা,নিকৃষ্টতর আচরণের বিরুদ্ধে অভিযোগ করেন গায়িকা। তিনি ফেসবুক লাইভে এসে নারী সুরক্ষা ব্যবস্থা নিয়ে সোচ্চার হয়েছিলেন।

এটাও বলেন, 'আমরা মেয়েরা বাইরে বেরোয়,রাস্তায় চলাফেরা করি তাই অনেক সমস্যার শিকার হতে হয়। তাই কখনও অন্যায়ের সঙ্গে আপস না করে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করুন।' 


Follow us on :