১৬ মে, ২০২৪

Song: 'রক্তবীজ'-এর নতুন গান মুক্তি, বাংলা সিনেমায় ডেবিউ করলেন 'নন্দী সিস্টার্স'
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-06 15:36:32   Share:   

বাতাসে পুজো পুজো গন্ধ। আর মাত্র কয়েকটা দিন পরেই বাঙালির সবচেয়ে বড় উৎসব, দুর্গাপূজা। পুজোয় সিনেমা প্রেমীদের মনোরঞ্জন করতে তৈরি পরিচালকেরা। মুক্তির অপেক্ষায় বেশ কিছু নতুন বাংলা সিনেমা। অনেক সিনেমা ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে ইতিমধ্যে। এখন একে একে গান মুক্তি পাওয়ার পালা। চলতি বছর দুর্গাপূজায় শিবপ্রসাদ মুখোপাধ্যায় এবং নন্দিতা রায় দর্শকদের উপহার দিতে চলেছেন 'রক্তবীজ' (Raktabeej)। এর আগেই সিনেমার ট্রেলার এবং একটি গান মুক্তি পেয়েছিল। এবার মুক্তি পেল আরও একটি গান। সে গানেই লুকোনো ছিল একটি সারপ্রাইজ।

রক্তবীজ সিনেমার নতুন গান 'নাক্কু নাকুড় না যাও ঠাকুর'। এই গানটি গেয়েছেন জনপ্রিয় দুই শিল্পী। প্রসঙ্গত সামাজিক মাধ্যমে দুই সঙ্গীতশিল্পী অন্তরা নন্দী এবং অঙ্কিতা নন্দী বেশ জনপ্রিয়। সকলেই তাদের চেনেন নন্দী সিস্টার্স হিসেবে। এতদিন সামাজিক মাধ্যমে গান করলেও এবার বড় পর্দায় তাদের ডেবিউ হয়ে গেল।

বাংলা ছবিতে গান গাওয়া বহুদিনের স্বপ্ন ছিল অন্তরা-অঙ্কিতার। তাই নতুন গান মুক্তি পেতেই সামাজিক মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন তাঁরা। অন্তরা একটি পোস্ট দিয়ে লিখেছেন, 'আমরা আমাদের খুশি ধরে রাখতে পারছি না। আমাদের অনেক দিনের স্বপ্ন ছিল বাংলা সিনেমা জগতে কাজ করা। যা অবশেষে সত্যি হয়েছে।'


Follow us on :