০৯ মে, ২০২৪

Nana Patekar: শ্যুটিং চলাকালীন ভক্তকে সপাটে চড়! অবশেষে ক্ষমা চাইলেন নানা পাটেকর
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-16 18:39:19   Share:   

বেশ কয়েকদিন ধরেই সমালোচনার মুখে বর্ষীয়ান অভিনেতা নানা পাটেকর (Nana Patekar)। আর এই সমালোচনার নেপথ্যে রয়েছে এক ভাইরাল ভিডিও। যেখানে দেখা যাচ্ছে, রাস্তায় নানা পাটেকরকে দেখে এক ব্যক্তি ছবি তুলতে এগিয়ে যান। কিন্তু তখনই নানা পাটেকর তাঁর মাথায় সপাটে এক চড় বসিয়ে দেন। আর এই দেখেই পাটেকরের দিকে ধেয়ে আসে একাধিক কটূক্তি। আর এবারে সেই নিয়েই মুখ খুললেন খোদ অভিনেতা।

https://fb.watch/olPoHUdWl2/

১০ সেকেন্ডের এক ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে, সেলফি তুলতে আসা এক ভক্তের মাথায় সজোরে থাপ্পড় মেরে সরিয়ে দেন নানা পাটেকর। শুধু তাই নয়, এমন কাণ্ডজ্ঞানহীন আচরণে যে তিনি বেজায় বিরক্ত, অভিনেতার চোখেমুখের অভিব্যক্তি দেখেই তা বেশ বোঝা গেল। কিন্তু এই বিষয়ে এবারে মুখ খুলতেই সামনে এল অন্যই কাণ্ড।

নানা পাটেকর এক ভিডিও শেয়ার করে বললেন, 'একটি ভিডিও ভাইরাল হচ্ছে যেখানে আমি একটি ছেলেকে আঘাত করেছি। যদিও এটি আমাদের চলচ্চিত্রের একটি অংশ, আমাদের একটি মহড়া ছিল। আমাদের দ্বিতীয় রিহার্সাল করার জন্য নির্ধারিত ছিল। পরিচালক আমাকে শুরু করতে বলেছিলেন। আমরা শুরু করতে যাচ্ছিলাম যখন ভিডিওতে থাকা ছেলেটি এসেছিল। আমি জানতাম না সে কে, আমি ভেবেছিলাম সে আমাদেরই একজন। তাই আমি চড় মারি, দৃশ্য অনুসারে তাকে মারি এবং আমি তাকে চলে যেতে বলেছিলাম। পরে আমি জানতে পারি যে সে ক্র-র অংশ নয়। তাই, আমি তাকে ডাকতেও যাচ্ছিলাম কিন্তু সে পালিয়ে যায়। সম্ভবত তার কোনও বন্ধু ভিডিওয়টি শুট করেছে। আমি ছবির জন্য কখনও কাউকে না বলিনি। আমি এটা করি না... ভুলবশত এমনটা হয়েছে... ভুল বোঝাবুঝির জন্য আমাকে ক্ষমা করবেন... আমি কখনও এমন কিছু করব না জেনে বুঝে।' এখন অনুমান করা হচ্ছে, নানার এই ভিডিওতে আসল ঘটনাটি জানতে পেরে এবারে হয়তো মন গলবে নেটিজেনদের।


Follow us on :