ব্রেকিং নিউজ
  কান্দিতে ট্রাক্টরের ধাক্কায় আহত দুই মোটরবাইক আরোহী, চাঞ্চল্য     নরেন্দ্রপুরে মাঝরাতে বোমাবাজির ঘটনা, উদ্ধার ৩টি তাজা বোমা     দুবরাজপুরে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার ১, তদন্তে পুলিস  
NCB-submits-chargesheet-against-comedian-Bharati-singh-and-her-husband
Bollywood: মাদক-কাণ্ডে এনসিবি চার্জশিটে কমেডিয়ান ভারতীর নাম, ২০২০-তে গ্রেফতারও হয়েছিলেন

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-30 08:53:49


দু'বছর আগে বলিউডের (Bollywood) একাংশের বিরুদ্ধে মাদক (Drug Case) সেবন নিয়ে সরব হয়েছিল নাগরিক সমাজ। সময়টা অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের (SSR Death) মৃত্যুর পরপর। সেই সময় মাদক মামলায় তদন্তের মুখোমুখি হয়েছিলেন একাধিক নামজাদা। দীপিকা পাড়ুকোন, অনন্যা পান্ডে,রিয়া চক্রবর্তী প্রমুখরা। এই মামলায় গ্রেফতার হয়েছিলেন ডান্স রিয়ালিটি শোয়ের সঞ্চালক তথা ‘কমেডি ক্যুইন’ ভারতী সিংহ ও তাঁর স্বামী হর্ষ লিম্বাচিয়াকে। পরে তাঁরা জামিন পান। এই ঘটনার প্রায় দু’বছর পর ভারতী ও তাঁর স্বামীর নামে চার্জশিট জমা দিল এনসিবি (NCB)।

মুম্বইয়ের এক আদালতে চার্জশিট জমা দেওয়া হয়েছে। এক সংবাদ সংস্থা সূত্রে এই খবর নিশ্চিত করা হয়েছে। ২০২০-র ২১ নভেম্বর অন্ধেরির লোখেন্ডওয়ালায় ভারতীর বাড়িতে হানা দিয়েছিল এনসিবি। সেই তল্লাশি অভিযানে এই তারকা দম্পতির বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম মাদক বাজেয়াপ্ত করা হয়েছিল। এমনটাই আদালতে বলে দাবি করেছিলেন তদন্তকারীরা। এই ঘটনায় তাঁদের গ্রেফতারও করা হয়েছিল।

২০২০-র নভেম্বর পর্যন্ত জেলে ছিলেন ভারতী এবং হর্ষ। পরে তাঁরা আদালতে জামিনের আবেদন করেন। জামিনের আবেদনে তাঁরা জানিয়েছিলেন, বাড়ি থেকে খুব সামান্য মাদক পাওয়া গিয়েছে।

জানা গিয়েছে, এনডিপিএস আইনের একাধিক ধারা উল্লেখ করা হয়েছে চার্জশিটে। বর্তমানে আবার কাজ শুরু করেছেন ভারতী। দম্পতির এক পুত্রসন্তানও রয়েছে। ভারতীর সঙ্গে টেলি দুনিয়ায় কাজ করেন হর্ষও। বিভিন্ন রিয়্যালিটি শো সঞ্চালনার পাশাপাশি চিত্রনাট্যকার হিসাবেও কাজ করেন ভারতীর স্বামী। দু’বছর পর এই মামলায় চার্জশিট জমা পড়ায় ভারতীদের নতুন করে বিড়ম্বনায় পড়তে হল বলেই মনে করছেন তাঁর ভক্তরা।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন