১৩ মে, ২০২৪

Kartik Aaryan: কংগ্রেসের হয়ে নির্বাচনী প্রচারে কার্তিক আরিয়ান! অবশেষে মুখ খুললেন অভিনেতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-31 16:30:04   Share:   

আগামী ৭ নভেম্বর মধ্যপ্রদেশে (Madhya Pradesh) বিধানসভা নির্বাচন। ফলে ভোটমুখী রাজ্যে বিভিন্ন রাজনৈতিক দলগুলো প্রচারে ব্যস্ত। এই পরিস্থিতিতে কংগ্রেসের বিজ্ঞাপনের ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যায়, বলিউড অভিনেতা কার্তিক আরিয়ানকে। ফলে কংগ্রেসের বিজ্ঞাপনের ভিডিওতে কার্তিককে দেখেই জল্পনা তুঙ্গে। তিনি কংগ্রেসের হয়ে প্রচার করছেন কিনা, সেই নিয়েই একাধিক প্রশ্ন কার্তিক অনুরাগীদের মনে। তবে এই নিয়ে অবশেষে মুখ খুললেন অভিনেতা।

কমলনাথের নেতৃত্বে মধ্যপ্রদেশে কংগ্রেসের নির্বাচনী প্রতিশ্রুতি বিজ্ঞাপনে দেখা যায় 'ভুলভুলাইয়া টু'-র নায়ক কার্তিককে। এইভাবে কোনও বলিউড তারকাকে দিয়ে নির্বাচনী প্রতিশ্রুতি প্রচার করতে দেখা যায়নি কোনও দলকে। ফলে এই ভিডিও ছড়িয়ে পড়তেই শুরু হয় জল্পনা। ভিডিওতে উঠে এসেছে কংগ্রেসের বেশ কিছু জনমুখী প্রকল্পের কথা। কার্তিক আরিয়ান এই বিজ্ঞাপনে নিজেকে কংগ্রেসি বলেও পরিচয় দিতে দেখা গিয়েছে। কৃষকদের ২ লক্ষ টাকা পর্যন্ত ঋণ মকুব, ২ লক্ষ সরকারী চাকরি, মহিলাদের প্রতি মাসে ১৫০০ টাকা ভাতা, বয়স্ক-আদিবাসীদের জন্য বিশেষ সুবিধার কথা কংগ্রেসের এই বিজ্ঞাপনে তুলে ধরা হয়েছে। বিজ্ঞাপনের শেষে বলা হয়েছে, দুঃখের দিন এবার শেষ হবে, কারণ ৩ ডিসেম্বর কমলনাথই আসবেন।

কিন্তু কার্তিককে নিয়ে জল্পনা শুরু হতেই অবশেষে এই রহস্যের সমাধান করলেন তিনি। তিনি ভিডিওকে একেবারেই ভুয়ো বলে ব্যাখ্যা করলেন। কার্তিক তাঁর এক্স হ্য়ান্ডেলে আসল ভিডিও শেয়ার করে বুঝিয়ে দিলেন, কংগ্রেসের ভিডিওটিতে তাঁর এক অন্য বিজ্ঞাপনী ভিডিওর কিছুর অংশ এডিট করা হয়েছে। ডিজনি-হটস্টারের সেই ভিডিও শেয়ার করেছেন কার্তিক।


Follow us on :