১৩ মে, ২০২৪

SRK: মান্নতে অতিথি, ভেজ পিজ্জা বানিয়ে শাহরুখের আপ্যায়ন! 'এ যেন স্বপ্ন', বলছেন তরুণী
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 13:25:21   Share:   

মান্নতের (Mannat) বাইরে ছবি তুলতে পারেন সবাই, কিং খানকেও (King Khan) দেখা যায় সেখান থেকেই। কিন্তু মান্নতের ভিতরে প্রবেশ করার বা শাহরুখের সঙ্গে দেখা করার ভাগ্য সবার থাকে না। তবে এমনই ভাগ্যবতী কন্যা এই কাজ করে দেখালেন। তিনি মান্নতের ভিতরেও গিয়েছেন, আবার স্বয়ং শাহরুখ ও তাঁর পরিবারের সঙ্গে নৈশভোজও সেরেছেন। এখানেই শেষ নয়, তাঁর জন্য পিজ্জাও বানিয়েছেন শাহরুখ। আর সেই স্মৃতিই মনে করে তাঁর অভিজ্ঞতা সমাজমাধ্যমে সবার সঙ্গে শেয়ার করেছেন। জানা গিয়েছে, এই তরুণীর একজন মডেল, তাঁর নাম নভপ্রীত কৌর। ইনস্টাগ্রামে একগুচ্ছ ছবি শেয়ার করে নভপ্রীত শাহরুখের সঙ্গে নৈশভোজ করার কথা জানিয়েছেন। তবে তিনি কীভাবে এই সুযোগ পেলেন, সেটা তিনি জানাননি।

একগুচ্ছ ছবির সঙ্গে নভপ্রীত কৌর ক্যাপশনে লিখেছেন, তিনি সিদ্ধান্ত নিয়েছিলেন যে, এই ছবি কখনওই শেয়ার করবেন না তিনি, কিন্তু পরে সিদ্ধান্ত বদলে নেন। কারণ এই স্মৃতি সত্যিই মূল্যবান তাঁর কাছে। তিনি জানিয়েছেন, কীভাবে শাহরুখ তাঁর আতিথেয়তা করেছেন, ওয়াশরুমে যেতে হলেও শাহরুখ নিজেই তাঁকে দেখিয়ে দেন রাস্তা, আবার তাঁর জন্য স্পেশাল ভেজ পিজ্জাও বানিয়েছেন তিনি। পঞ্জাবি হয়েও আমিষ খান না নভপ্রীত, সেই কথা ভেবেই তাঁর জন্য এই ভেজ পিজ্জা তৈরি করেছেন শাহরুখ। নভপ্রীত লিখেছেন, 'এই ঘটনাগুলো সবই স্বপ্নের মতো ছিল। আমি তাঁকে সামনে থেকে দেখে নিজেকে শান্ত রেখেছিলাম। ডাইনিং টেবিলে খেতে বসে আমি আমার উন্মাদনা দমিয়ে রেখেছিলাম। পিজ্জার একটি অংশ খেয়েই যেন পেট ভরে গিয়েছিল আমার। কারণ আমার পেট উচ্ছ্বাসেই ভরে গিয়েছিল।'

নভপ্রীত শাহরুখের পরিবারের সবাইকে নিয়েও লিখেছেন। তিনি বলেন, 'গৌরী খুবই ভালো। আব্রাম আমার নতুন বন্ধু হয়ে গিয়েছে। আরিয়ানকে বাইরে থেকে রাগী মনে হলেও খুবই নরম স্বভাবে। সুহানা একটু চুপচাপ।' তিনি আরও জানিয়েছে, তাঁর যাওয়ার সময়ে শাহরুখ নিজে তাঁকে তাঁর ক্যাব পর্যন্ত এগিয়ে দিয়েছিলেন। ফলে শাহরুখ ও তাঁর পরিবারের সঙ্গে প্রতিটা মুহূর্তই তাঁর কাছে অতি মূল্যবান, এক স্বপ্নের মতো ছিল। তবে কীভাবে এই মডেলের কাছে এত বড়  সুযোগ এল তা স্পষ্ট নয়।


Follow us on :