১৫ মে, ২০২৪

Show: 'ইন্ডিয়ান আইডলের মঞ্চ পুরোই স্ক্রিপ্টেড', বিস্ফোরক শোয়ের একদা সঞ্চালক
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-09 13:59:08   Share:   

অনেক বছর ধরেই রমরমিয়ে চলছে গানের রিয়ালিটি শো 'ইন্ডিয়ান আইডল' (Indian Idol)। রিয়ালিটি শো বলতে ধরে নেওয়াই হয় যে, যা-যা টিভির পর্দায় দেখানো হয়, তা সবই সত্যি। তবে মিনি মাথুর (Mini Mathur) ইন্ডিয়ান আইডল রিয়ালিটি শো নিয়ে এক বিস্ফোরক মন্তব্য করেছেন। যা নিয়ে শুরু হয়েছে তুমুল চর্চা। মিনি মাথুর ইন্ডিয়ান আইডল রিয়ালিটি শোয়ে প্রায় ৬ বছর সঞ্চালক ছিলেন। তাঁর সঞ্চালনা করার সময়ে তিনি বেশ খ্যাতি অর্জন করেন। কিন্তু তিনি নিজেই ইন্ডিয়ান আইডলের সঞ্চালক হয়ে এই শো-এর সত্যি সামনে আনতে এমন কী বললেন?

সম্প্রতি সাইরাস ব্রোচার (Cyrus Broacha) সঙ্গে পডকাস্টে কথা বলতে গিয়ে মিনি মাথুর বলেন, 'এখন সত্যি বলে কোনও কিছুই নেই। সবই ক্যামেরার জন্য তৈরি করা।' তিনি আরও উদাহরণ দিয়ে বলেন, 'যখন কোনও পার্টিসিপেন্টের বাড়ির কেউ আসার কথা থাকে, সেসব পার্টিসিপেন্ট আগের থেকেই জানেন। তবুও বলা হয়, বাড়ির কেউ আসলে ক্যামেরার সামনে অবাক হওয়ার নাটক করতে।'

এছাড়াও মিনি নিজের এক অভিজ্ঞাতা শেয়ার করে বলেন, একবার ধর্মেন্দ্র ও হেমা মালিনীর মধ্যে মোমেন্ট ক্রিয়েট করতে বলা হয়েছিল। এরপরেই তাঁর মনে হয়েছিল, এসবের কোনও দরকারই নেই। শেষপর্যন্ত তিনি ঠিক করেন যে, ইন্ডিয়ান আইডলের সঞ্চালকের জায়গা থেকে সরে আসবেন। কারণ এখন শুধু টাকা অর্জন করা ছাড়া আর কিছুই নেই শো-তে। তাই তিনি ইন্ডিয়ান আইডলের সঞ্চালকের কাজ ছেড়ে দিয়েছেন।

মিনি মাথুরের বিস্ফোরক মন্তব্যের পর ইন্ডাস্ট্রির অন্দরে শুরু হয়েছে কানাঘুষো। তবে কি সব রিয়্যালিটি শোয়েরই একই অবস্থা? প্রসঙ্গত, কিছুদিন আগেই ইন্ডিয়ান আইডলের ১৩ সিজন শেষ হয়েছে, যার সঞ্চালক ছিলেন আদিত্য নারায়ণ।



Follow us on :