১৪ মে, ২০২৪

Malaika-Arjun: মালাইকা-অর্জুনের মাখো মাখো প্রেম এখানেই শেষ? গুঞ্জনের মাঝেই এ কী করলেন বলি ডিভা
CN Webdesk      শেষ আপডেট: 2023-08-26 17:10:41   Share:   

বলিউডের 'পাওয়ার কাপল'এর মধ্যে অন্যতম জনপ্রিয় হল মালাইকা অরোরা (Malaika Arora) ও অর্জুন কাপুরের (Arjun Kapoor) জুটি। তাঁদের প্রেমের সম্পর্কের কথা কারই বা অজানা। মালাইকার থেকে প্রায় ১২ বছরের ছোট বয়সের তারকার সঙ্গে সম্পর্কে যাওয়ায় তাঁদের একাধিক কটাক্ষের মুখে পড়তে হয়। কিন্তু এসব তুড়ি মেরে উড়িয়ে চুটিয়ে প্রেম করেছেন তাঁরা। কিন্তু এবারে তাঁদের সম্পর্কে এসেছে ভাঙন। বেশ কয়েকদিন ধরে এমনটাই গুঞ্জন বলিউডের (Bollywood) অন্দরে। আবার তাঁদের প্রেমের সম্পর্কের ভাঙনের গুঞ্জনের মাঝেই শোনা গিয়েছে, মালাইকা নাকি অর্জুনের পরিবারের প্রত্যককেই ইনস্টাগ্রামে 'আনফলো' করেছেন।

আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদ হওয়ার দু'বছরের মধ্য়েই নতুন 'সাথী' খুঁজে পান মালাইকা। ১২ বছরের ছোট হলেও অর্জুনের সঙ্গে রোম্যান্সে মেতে ওঠেন বলি ডিভা মালাইকা। তাঁরা লিভ-ইনেও থাকেন। কিন্তু এবারে তাঁদের বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই মালাইকাকে ইনস্টাগ্রামে প্রায়ই স্টোরি শেয়ার করতে দেখা যাচ্ছে। যা দেখে অনেকেই এটা ভালো চোখে দেখছেন না। তারমধ্যে অর্জুনের পরিবারের  সদস্য জাহ্নবী কাপুর, খুশী কাপুর, বনি কাপুরদের 'আনফলো' করেছেন মালাইকা।


কিন্তু সম্প্রতি যখন তাঁদের সম্পর্কের বিচ্ছেদ নিয়ে জল্পনা তুঙ্গে, তখনই মালাইকার এক নতুন পোস্টে 'কিউট' কমেন্ট করতে দেখা গেল অর্জুনকে। শনিবার 'ইন্ট্যারন্যাশনাল ডগ ডে'। ফলে মালাইকা তাঁর পোষ্য কুকুর ক্যাসপার-এর সঙ্গে এক ভিডিও শেয়ার করেছেন। আর সেখানেই এক কমেন্ট করেছেন অর্জুন কাপুর। ফলে এই দেখেও তাঁদের অনুরাগীরা তাঁদের সম্পর্ক নিয়ে ধোঁয়াশায়। আদৌ তাঁদের সম্পর্কে ভাঙন হয়েছে কিনা, নাকি পুরোটাই গুঞ্জন, তা নিয়ে ধন্দে পুরো নেটপাড়া।


Follow us on :