১৫ মে, ২০২৪

Dhoni: ময়দান ছেড়ে সিনেমা জগতে ধোনি, মুক্তি পেল প্রথম ঝলক
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-11 11:11:02   Share:   

ক্রিকেটের ময়দান ছেড়ে মহেন্দ্র সিং ধোনি (Mahendra Singh DHoni) এবার ডেবিউ করতে চলেছেন সিনেমা জগতে। আগেই এই খবর প্রকাশ্যে এসেছিল। তবে ক্যামেরার সামনে নয়, পিছনেই থাকতে চান ধোনি। প্রযোজনা সংস্থায় নিজের নাম লিখিয়েছেন ক্রিকেট দেবতা। প্রযোজনা কাজ বেশ খানিকটা এগিয়েছে। প্রকাশ্যে এসেছে সেই সিনেমার (Movie) প্রথম ঝলক। মহেন্দ্র সিং ধোনি তাঁর প্রযোজনায় আসন্ন কাজের পোস্টার শেয়ার করেছেন সামাজিক মাধ্যমে।

তবে মাহি এক নয়, তাঁর সঙ্গে যৌথভাবে প্রযোজনায় নামছেন স্ত্রী সাক্ষী। হিন্দি নয়, তামিলেই প্রথম পূর্নদৈর্ঘ্যের সিনেমা বানাতে চলেছেন ধোনি দম্পতি। সিনেমার নাম 'এলজিএম', অর্থাৎ 'লেটস গেট ম্যারেড'। সিনেমায় মুখ্য ভূমিকায় অভিনয় করছেন, তামিল অভিনেতা হরিশ কল্যাণ। তামিল 'বিগ বস' থেকে বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি।


মাহি সিনেমার পরিচালনার দায়িত্ব দিয়েছেন নবাগতকে। রমেশ থামিলমণি এই সিনেমা পরিচালনা করবেন। প্রথম ছবি প্রযোজনার ক্ষেত্রে কমেডিকেই বেশি গুরুত্ব দিয়েছেন ধোনি। সিনেমার পোস্টার সামাজিক মাধ্যমে শেয়ার করে মাহি লেখেন, এই ছবি আপনাদের সকলের মুখে হাসি ফোটাবে।  একইসঙ্গে গোটা টিমকে শুভেচ্ছা জানিয়েছেন ধোনি।

তবে শোনা গিয়েছে, প্রযোজনায় আরও বড় সিঁড়িতে পা দেবেন ক্রিকেট তারকা। বিজয় থালাপতির সঙ্গে জুটি বাঁধতে চলেছেন তিনি। যদিও এই বিষয়ে এখনও কোনও ঘোষণা করা হয়নি। তবে ধোনির এই নতুন কাজের ঘোষণায় বেশ খুশি মাহি ভক্ত থেকে শুরু করে নেটিজেনরা।



Follow us on :