১৫ মে, ২০২৪

Madhuri: অ্যাপল কর্তাকে 'বড়া পাও' খাওয়ালেন মাধুরী দীক্ষিত, আহ্লাদে আটখানা টিম কুক
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 09:32:05   Share:   

ভারতে এসেছেন অ্যাপল কর্তা টিম কুক। উদ্দেশ্য মুম্বই ও দিল্লিতে ভারতের সর্বপ্রথম অ্যাপেলের রিটেইল স্টোর উদ্বোধন করা। দেশের অন্যতম প্রযুক্তি মাধ্যমের মালিক আসবেন, এবং বলিউড তারকাদের সঙ্গে দেখা করবেন না, তা কি হয়! মুম্বইতে টিম কুককে স্বাগত জানিয়েছেন, বলিউডের ষ্টার মাধুরী দীক্ষিত। সুন্দরীর গ্ল্যামারে বোধহয় কুপোকাত হয়েছেন স্বয়ং অ্যাপল কর্তা। না হলে কী ফর্ক ও নাইফ দিয়ে সসেজ-বেকন না খেয়ে হাত দিয়ে বড়া পাও খেতেন? ভারতে এসে প্রথম প্রাপ্তি খুব পছন্দ হয়েছে টিমের।

সামাজিক মাধ্যমে মাধুরী এবং টিমের ছবি ভাইরাল হয়েছে। সেখানে দেখা গিয়েছে মাধুরীর পাশে বসে, বড়া পাও হাতে তাঁর দিকে হাসিমুখে তাঁকিয়ে রয়েছেন অ্যাপল কর্তা। মাধুরী এই ছবি সামাজিক মাধ্যমে আপলোড করে লিখেছেন, 'বড়া পাও ছাড়া মুম্বইতে স্বাগত জানানোর ভালো উপায় আর নেই। ' অন্যদিকে মাধুরীর এই টুইট শেয়ার করে টিম লিখেছেন, 'ধন্যবাদ মাধুরী দীক্ষিত আমার সঙ্গে প্রথমবার বড়া পাও এর পরিচয় করানোর জন্য, লোভনীয় খেতে ছিল।'

এই ছবি দেখে আনন্দিত নেটিজেনরা। একজন লিখেছেন, 'মাধুরীই পারেন অ্যাপল কর্তাকে মারাঠি দাদা বানাতে।' তবে ভারতে এসে টিম যেভাবে ভারতীয় সংস্কৃতির সঙ্গে মিশে গিয়েছেন, তাঁর তারিফ করছেন ভারতীয় নেটিজেনরা।





Follow us on :