১৫ মে, ২০২৪

Madhumita: 'অরণ্যের পাখি'র সমুদ্র ভ্রমণ, খোলামেলা পোশাকে উষ্ণতা বাড়ালেন মধুমিতা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-09 17:05:13   Share:   

টলিপাড়ার বাঙালি সুন্দরী অভিনেত্রী মধুমিতা সরকার কাজের ফাঁকে ফাঁকেই উড়ে যান পাহাড়-সমুদ্রে। এর আগে তাঁকে পাহাড় ভ্রমণ করতে দেখা গিয়েছিল আর এবারে তাঁকে দেখা গিয়েছে সমুদ্রে। পড়ন্ত রোদে সমুদ্রের পাশ দিয়ে বালির উপর দিয়ে হেটে চলেছেন 'অরণ্যের পাখি'।

একসময় পাখি নামেই মধুমিতাকে চিনতেন সবাই। ছোটপর্দা থেকেই শুরু হয়েছিল তাঁর কেরিয়ারের যাত্রা। এরপর তাঁকে আর পিছন ফিরে তাকাতে হয়নি। এখন হাতে তাঁর অনেক ছবি। তবে কাজের ফাঁকে ঘুরতে তিনি ভোলেন না। তাই তো এবারে পৌঁছে গিয়েছেন গোয়াতে, সেখানে গিয়ে ইনস্টাগ্রামে শেয়ার করেছেন একাধিক ছবি ও রিলস। তিনি রিলসের মাধ্যমে প্লেনে চড়া থেকে সামুদ্রিক খাবার খাওয়ার প্রতিটা মুহূর্ত ফ্রেমবন্দি করেছেন মধুমিতা। যা সঙ্গে সঙ্গে নিজের ইনস্টাগ্রামে পোস্টও করেন নায়িকা।

অন্য একটি রিলসে তাঁকে দেখা গিয়েছে খানিকটা বোহেমিয়ান লুকে, পরনে ছিল সাদা বিকিনির সঙ্গে টিলে ধরনের ধূসর রংয়ের প্যান্ট। তাঁর এই ছবি যেন সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। তাঁর ছবির প্রশংসা করেছেন অনুরাগীরা। কিছু ছবিতে দেখা গিয়েছে নিয়ন সবুজ, নীল আলোর নীচে বসে মধুমিতা। আবার তাঁকে নাচতেও দেখা গিয়েছে একটি ভিডিওতে।

আরও এক রিলসে দেখা গিয়েছে সমুদ্রসৈকতে আপন মনে ঘুরে বেড়াচ্ছেন তিনি। সূর্যাস্তের আলোয় তাঁকে যেন আরও তরতাজা দেখাচ্ছে। 

প্রসঙ্গত, এই মুহূর্তে মধুমিতার ঝুলিতে রয়েছে একগুচ্ছ কাজ। ‘চিনি ২’ ছবির শুটিং চলছে। অন্য দিকে নতুন সিরিজ ‘জাতিস্মর’-এর শুটিং শেষ করেছেন। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি দক্ষিণী ছবিতেও দেখা যাবে টলি সুন্দরীকে।


Follow us on :