LATEST NEWS
28 May, 2023

Pathan: 'কিং খানের কামব্যাক মুভি!', পাঠান দেখতে কলকাতাজুড়ে শাহরুখ প্রেমীদের উন্মাদনা
CN Webdesk      শেষ আপডেট: ২০২৩-০১-২৫ ১৪:২৪:১৭   Share:   

পাঁচ বছর পর মুক্তি পেল শাহরুখ খানের ছবি। অগ্রিম টিকিট বুকিংয়ের নিরিখে ইতিমধ্যে বলিউডের অনেক তাবড় ছবিকে পিছনে ফেলেছে পাঠান। এবার ছবি মুক্তির প্রথমদিনেই কলকাতাজুড়ে শাহরুখ প্রেমীদের উন্মাদনা। হাজরা বসুশ্রী সিনেমা হলের অনুরাগীদের ব্যাপক ভিড়। শাহরুখ ফ্যান ক্লাবসের সদস্য থেকে শুরু করে অনুরাগীরা রীতিমতো উৎসব উদযাপন করছেন। পাঁচ বছর পর শাহরুখ খানের ছবি দেখতে পাবেন বড় পর্দায়। বেহালা শাহরুখ খান ফ্যানস ক্লাবের সদস্যরা এদিন ভিড় করেন দক্ষিণ কলকাতার এই প্রেক্ষাগৃহে।


Ad code goes here

এদিকে, পাঠান ছবি নিয়ে ইতিমধ্যে দেশজোড়া বিতর্ক। প্রজাতন্ত্র দিবসের একদিন আগে ছবি মুক্তি ঘিরে অনুগামীদের উচ্ছ্বাস চোখে পড়ার মতোন। অনুরাগীরা ফুলমালা নিয়ে হাজির বলিউডের 'বাদশাহ' শাহরুখ খানকে বড় পর্দায় বরণ করতে। 'উই লাভ শাহরুখ' স্লোগানে মুখরিত হাজরা চত্বর। ফার্স্ট ডে ফার্স্ট শো কিংবা সেকেন্ড শো দেখতে ভিড় জমান শাহরুখ ফ্যানরা। 

Ad code goes here

শাহরুখ কারও প্রথম প্রেম, অবার কেউ পাঠান সিনেমাকে ঘিরে সেলিব্রেশনের মুডে। কেক কাটিং থেকে শুরু করে মাথায় টিকা দেওয়া থেকে আরতি নিয়ে হাজির শাহরুখের ভক্তরা। এমনকি 'জব তক হে জান' ছবির শাহরুখের স্লোগানে মেতে উঠেন দর্শকরা। ফার্স্ট ডে ফার্স্ট শোয়ের টিকিট হাতে পেয়ে অনেকেই উচ্ছ্বসিত।

Ad code goes here

এদিকে, দক্ষিণ কলকাতায় যখন পাঠান ছবি ঘিরে অনুরাগীদের মধ্যে উন্মাদনা, তখন পিছিয়ে নেই শহরতলিও। বুধবার সকালে নাগেরবাজার মোড়ে জমায়েত হয়েছিলেন শাহরুখ খান ফ্যানস ক্লাবের সদস্যরা। শাহরুখের ছবি-ব্যানার নিয়ে বাদ্যযন্ত্রের তালে তাল মিলিয়ে একটা পদযাত্রা হয় সেখানে। নাগেরবাজার মোড়-ডায়মন্ড প্লাজা মলের সামনে এসে শেষ হয় তাঁদের র‍্যালি।

Ad code goes here

সেখানে শাহরুখের ছবিতে মালা পরিয়ে, আরতি করে ও দুধ দিয়ে স্নান করিয়ে পাঠান ছবির মুক্তি উপলক্ষে আনন্দে মাতেন 'ভক্ত'রা। এরপর ডায়মন্ড প্লাজা মলের পিভিআর হলে শাহরুখ অভিনীত পাঠান ছবি দেখতে প্রবেশ করে তাঁর। এই ছবি নিয়ে বিতর্ক সৃষ্টি হয়েছে। তবে শাহরুখ, দীপিকা, জন অভিনীত এই ছবি নিয়ে উৎসাহের কোন ভাঁটা নেই। এদিন সকালের প্রথম শো দেখতে এসে দর্শকরা জানাযন, 'এটা শাহরুখ খানের কাম ব্যাক মুভি, বলিউডেরও কাম ব্যাক মুভি। তাই সবার এটা দেখা উচিত।'

Ad code goes here

Ad code goes here

Ad code goes here

Follow us on :