৩০ মে, ২০২৪

Salman: 'সলমানকে খুন করাই জীবনের একমাত্র লক্ষ্য', আবারও হুমকি পেতেই বাড়ানো হল নিরাপত্তা
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-22 12:25:58   Share:   

ভাইজানকে খুনের হুমকি (Threat)। কথা না শুনলে বিপদ আছে এমনটাই হুমকি আসে সলমানের (Salman Khan) কাছে। এইধরনের খুনের হুমকি আসায় সলমানের নিরাপত্তা নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন তাঁর পরিবার। এই ঘটনায় শুধু সলমানের বডিগার্ড (Body Guard) নয়, নড়েচড়ে বসেছে মুম্বই পুলিসও।

শনিবার রাতে মোহিত গর্গ নামের এক ব্যক্তির অ্যাকাউন্ট থেকে মেল (Mail) করা হয় সলমানকে। সরাসরি মেলটি সলমান যে পড়বেন, তা জেনে বুঝেই করা হয়েছে। ইমেলে (Email) লেখাছিল, গোল্ডি ভাই কথা বলতে চায় তোর বসের সঙ্গে। বাকি থাকা কিছু হিসাব মেটাতে হবে, কথা বলিয়ে দিস। এখনও হাতে সময় আছে তাই মনে করিয়ে দিলাম। সময় ফুরিয়ে গেলে আর মনে করাব না শুধু ঝটকা দেব।

হুমকির এই ঘটনার পরই চব্বিশ ঘণ্টা সলমানের নিরাপত্তার জন্য দু'জন অ্যাসিস্ট্যান্ট পুলিস ইনস্পেক্টর এবং ৮-১০ জন পুলিস কনস্টেবল নিয়োগ করা হয়েছে। এমনকি সলমান খানের বান্দ্রার বাড়ি, গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে ফ্যানেদের জমায়েতের নিষেধাজ্ঞা জারি করেছে পুলিস। এছাড়াও যাতায়াতের জন্য সবসময় বুলেটপ্রুফ গাড়ি ব্যবহার করেন তিনি। গোটা নিরাপত্তার দেখভাল করছেন অভিনেতার দীর্ঘ দিনের সহযোগী শেরা।

কয়েকদিন আগেই জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের একটি সাক্ষাৎকারে প্রকাশ্যে আসে। যেখানে সরাসরি সলমানকে খুন করার হুমকি দিয়েছেন। এমনকি, এটাও বলেন যে সলমানকে খুন করাই তাঁর জীবনের একমাত্র লক্ষ্য। তারপরেই আবার নতুন খুনের হুমকি সলমানের বিরুদ্ধে।


Follow us on :