১৭ মে, ২০২৪

Kiara Advani: দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে কিয়ারা, সিদ্ধার্থের জায়গায় পাত্র কার্তিক!
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-13 16:23:49   Share:   

সামাজিক মাধ্যমে সম্প্রতি ভাইরাল হয়েছে কিয়ারা আডবাণীর (Kiara Advani) একটি ছবি। যেমন তেমন ছবি নয়। এই ছবি কিয়ারার বিয়ের। দেখা গিয়েছে, রাজস্থানের কোনও এক প্রাসাদের সামনে সাজানো বিয়ের মণ্ডপ। সেখানে কনের সাজে বসে রয়েছেন কিয়ারা। সাদা লেহেঙ্গায়, হীরের গয়না তাঁর গায়ে। গলায় জড়ানো বরমালা। কিয়ারার ঠিক এমনই ছবি নেট দুনিয়া কিছুদিন আগে দেখেছে। সেই ছবি অবশ্য ছিল বিয়ের। এই ছবিটিও কিয়ারার বিয়ের, তবে এইবারে পাত্রবদল হয়েছে। এই আসন্ন সিনেমার  বিয়েতে কিয়ারার পাত্র হয়েছেন অভিনেতা কার্তিক আরিয়ান (kartik Aryan)।

নেট দুনিয়ায় প্রশ্ন তাহলে কী দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসলেন কিয়ারা? জানা গিয়েছে, ভাইরাল হওয়া ছবিটি কিয়ারার রিল লাইফের বিয়ের। 'সত্য প্রেম কী কথা' ছবির বিয়ের দৃশ্যের ছবি সেটি। তবে কিয়ারা সেই ছবিটি নিজের সামাজিক মাধ্যমে আপলোড করতেই সমালোচনার ঝড় ওঠে। ভাইরাল হওয়া ছবিটির সঙ্গে কিয়ারার বিয়ের ছবির তুলনা করলে বোঝা যাবে, হুবুহু নিজের বিয়ের মতো করেই ছবি তুলেছেন কিয়ারা। তবে নেটিজেনরা সমালোচনা করতেই কিয়ারা ছবিটি নিজের সামাজিক মাধ্যম থেকে মুছে দেন।

তবে আসন্ন সিনেমা নিয়ে বেশ আশাবাদী কিয়ারা ও কার্তিক। ২৯ জুন সিনেমাহলে মুক্তি পেতে চলেছে 'সত্য প্রেম কী কথা'। 'ভুল ভুলাইয়া-২' এর পর এই জুটি নতুন সিনেমায় কতটা প্রশংসা কুড়োতে পারে, সেটাই দেখার।


Follow us on :