১৬ মে, ২০২৪

Bollywood: ছবির পর্দায় একসঙ্গে দেখা যাবে সিড-কিয়ারাকে, শ্যুটিং শুরু হতে চলেছে
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-26 19:21:17   Share:   

সিদ্ধার্থ মালহোত্রা (Sidharth Malhotra) এবং কিয়ারা আডবাণীর (Kiara Advani) ভক্তদের জন্য সুখবর। বিয়ের পর এই প্রথমবার এক পর্দায় দেখা যেতে চলেছে দুই তারকাকে। করণ জোহারের প্রযোজনায়, শশাঙ্ক খৈতানের পরিচালনায় তাঁরা নাকি অভিনয় করবেন। ইতিমধ্যেই ছবির (Movie) জন্য সই সাবুদও করে ফেলেছেন তাঁরা। প্রসঙ্গত, 'শেরশাহ' সিনেমার সেট থেকেই প্রেম শুরু হয়েছিল সিড-কিয়ারার। চলতি বছরের ফেব্রুয়ারি মাসে বিয়ে করেন তাঁরা। বলিউডের জুটিদের মধ্যে তাঁরা এখন দর্শকদের অন্যতম পছন্দের।

নতুন সিনেমার জন্য প্রস্তুতি শুরু করতে চলেছেন সিদ্ধার্থ-কিয়ারা। তাঁদের এই ছবিতে যে অবতারে দেখা যাবে, তেমনটা না কি আগে দেখেননি দর্শক। চলতি বছরের আগস্ট মাস থেকেই সিনেমার শ্যুটিং শুরু হতে পারে। চরিত্রের জন্য খুব তাড়াতাড়ি ওয়ার্কশপ শুরু করতে চলেছেন অভিনেতারা। বিয়ের পর একসঙ্গে ছবি করবেন বলে বেশ উচ্ছসিত সিদ্বার্থ কিয়ারা। ইতিমধ্যেই নানা মহলে তাঁরা একসঙ্গে ছবি করার ইঙ্গিত দিচ্ছেন।

ভিন্ন ভাবেও সিদ্ধার্থ এবং কিয়ারার হাতে এখন অনেক কাজ। কিয়ারাকে দেখা যাবে কার্তিক আরিয়ানের বিপরীতে 'সত্য প্রেম কি কথা' সিনেমায়। অন্যদিকে সিদ্ধার্থকে দেখা যাবে রোহিত শেট্টির 'ইন্ডিয়ান পুলিস ফোর্স' সিনেমায়। তবে এই দুই তারকাকে একই পর্দায় দেখে তাঁদের ভক্তরা যে ভীষণ খুশি হবেন, তা আর বলার অপেক্ষা রাখে না।


Follow us on :