ব্রেকিং নিউজ
KareenaKapoor-lauds-mother-in-laws-Sharmila-Tahkurs-role-in-family-
Kareena: 'পরিবারকে একসুতোয় বেঁধে রেখেছেন মা', শাশুড়ি শর্মিলার প্রশংসায় পঞ্চমুখ করিনা

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-10-20 16:29:27


বলিউডের (Bollywood) অন্যতম সুন্দরী অভিনেত্রী ছিলেন শর্মিলা ঠাকুর (Sharmila Tagore)। তাঁর চলন, বলন, তাঁর চুলের স্টাইল, চোখের মেক-আপে ফিদা ছিল গোটা দেশ। সে সময়ে তাঁর অনুরাগীর সংখ্যা আজকের দিনের তাবড় তাবড় অভিনেত্রীর থেকে নেহাতই কম ছিল না। সম্প্রতি ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol) ১৩তম সিজ়নের একটি পর্বে অতিথি আসনে দেখা যায় শর্মিলা ঠাকুরকে। আর তাঁর জন্য আয়োজন করা হয়েছিল সারপ্রাইজের।

ইন্ডিয়ান আইডলে এসেছেন বলে শর্মিলাকে একটি ভিডিওর মাধ্যমে শুভেচ্ছাবার্তা জানিয়েছেন তাঁর তিন ছেলেমেয়ে। সইফ আলি খান, সোহা আলি খান এবং সাবা আলি খান মায়ের প্রশংসায় পঞ্চমুখ। সইফ বলেন, 'শর্মিলা যেভাবে নিজের অভিনয়ের কেরিয়ার সামলেছেন। ঠিক তেমনই দক্ষ গৃহিণীর মতো নিজের হাতেই পরিবারকে সামলেছেন। তিনি ভাই-বোনকে বড় করেছেন। সিনেমা জগতে শর্মিলার অবদান অনস্বীকার্য।'

কেবল তিন ছেলে মেয়েই নয়, শাশুড়িকে শুভেচ্ছাবার্তায় ভরিয়েছেন পুত্রবধূ করিনাও। বলিউডের বেবো বলেন, 'শর্মিলা পরিবারকে এক সুতোয় বেঁধে রেখেছেন। পরিবারের ভিত তিনি।' করিনা আর শর্মিলার সম্পর্কের ইকুয়েশন যে খুব মজবুত তা আগেও বোঝা গিয়েছে। বহু জায়গায় করিনার প্রশংসা করতে দেখা গিয়েছে শর্মিলাকে।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন