২৬ এপ্রিল, ২০২৪

Kapil: প্রধানমন্ত্রীকে কমেডি শোয়ে আমন্ত্রণ কপিলের, কী জবাব নরেন্দ্র মোদীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-12 10:25:23   Share:   

বলিপাড়ার (Bollywood) 'কমেডি কিং'- এর প্রসঙ্গ উঠলে সবার আগে নাম আসে কপিল শর্মার (Kapil Sharma)। দেশ থেকে দেশের বাইরে সবাইকে বছরের পর বছর ধরে হাসিয়ে চলেছেন। তাঁর কথায় হাসতে হাসতে প্রাণ যাওয়ার জোগাড় হয় সকলের। তিনি নানা সময়ে বিতর্কেও জড়িয়েছেন। তাঁর বক্তব্য কখনও কখনও সোশাল মিডিয়ায় (Social Media) ঝড় তুলে দেয়। একসময় মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে (PM Narendra Modi) টুইট করে কম ঝক্কি পোহাতে হয়নি। আবার প্রধানমন্ত্রীকে নিয়ে চর্চায় উঠে এলেন কপিল। এবার কী কাণ্ড ঘটিয়ে বসলেন তিনি?

সম্প্রতি মুক্তি পেতে চলেছে কপিলের নতুন ছবি ‘জুইগাটো’। এই ছবির প্রচারে গিয়ে এক সাক্ষাৎকারে কপিল বলেন, 'তাঁর শোয়ে আসার জন্য তিনি প্রধানমন্ত্রীকে আমন্ত্রণ জানিয়েছিলেন। উত্তরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী পজিটিভ বার্তা দেন।' তাহলে কি খুব শীঘ্রই ‘দ্য কপিল শর্মা শো’-এর অতিথি আসনে দেখা যেতে পারে স্বয়ং নরেন্দ্র মোদীকে।

তবে না, এখনই আসছেন না মোদীজী। কারণ কপিলের নিমন্ত্রণে মোদীজি জানিয়েছিলেন, 'আমার বিরোধীরা এমনিতেই কম রসিকতা করছে না, তোমার অনুষ্ঠানে না হয় অন্য কখনও যাব।’ ফলে অনুমান করা যায়,অদূর ভবিষ্যতে নরেন্দ্র মোদী কপিল শর্মা শো-য়ে অতিথি হয়ে আসতেই পারেন।



Follow us on :