১২ মে, ২০২৪

Kangana: কঙ্গনার 'বেস্ট ফ্রেন্ড' আমির! হৃতিক প্রসঙ্গ টেনে বলিউড ক্যুইনের মন্তব্য
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 18:13:29   Share:   

প্রায়ই খবরের শিরোনামে উঠে আসে বলিউডের 'ক্যুইন'।  এবারও তার ব্যতিক্রম কিছু হল না। ফের এমন এক মন্তব্য করে বসলেন যা নিয়ে শুরু হয়েছে জল্পনা। সম্প্রতি কঙ্গনা রানাউত (Kangana Ranaut) তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে আমির খানকে (Aamir Khan) 'বেস্ট ফ্রেন্ড' বলে সম্বোধন করেছেন। তবে কেন এমন কথা বললেন তিনি বা কীভাবে তাঁদের সম্পর্কে বিচ্ছেদ হল তা নিয়েই শুরু বিতর্ক।

'সত্যমেব জয়তে'-র এক পর্বে কঙ্গনাও গিয়েছিলেন। সেই পুরনো ভিডিওটির একটি স্টিল ছবি নিয়ে কঙ্গনা তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে বলিউডের 'মিস্টার পারফেকশনিস্ট'-এর সঙ্গে তাঁর সম্পর্ক নিয়ে কথা বলেন। সেই পর্বে উপস্থিত ছিলেন দীপিকা পাডুকোন ও পরিণীতি চোপড়াও। সেখানে কঙ্গনা আমিরের সঙ্গে শেয়ার করেছিলেন যে, বলিউডে একসময় ছিল যখন তিনি আইটেম গান করার জন্যে না করেছিলেন। ফলে এই পর্বের একটি ছবি নিয়ে তিনি স্টোরিতে লেখেন,'একটা সময় ছিল যখন আমির স্যার আমার বেস্ট ফ্রেন্ড ছিলেন, তবে এখন আর সেই দিন নেই। তবে একটা কথা বলতেই হবে, হৃতিকের সঙ্গে আমার আইনি মামলা হওয়ার আগেই আমির আমাকে অনেক কিছু শিখিয়েছেন, আমার প্রশংসা করেছেন।'

ফলে কঙ্গনার এই স্টোরি থেকেই বোঝা যাচ্ছে যে, হৃতিকের (Hrithik Roshan) সঙ্গে তাঁর আইনি লড়াই শুরু হলেই আমিরের সঙ্গে কঙ্গনার বন্ধুত্বে বিচ্ছেদ পড়ে। কারণ আমির হৃতিকেরই পক্ষ নিয়েছিলেন। তবে কঙ্গনার এমন স্টোরি দেখার পর নেটিজেনদের একাংশের মত যে, এই ঘটনায় যে কঙ্গনার কন্ঠে আক্ষেপের সুর বোঝা গিয়েছে, তা স্পষ্ট।


Follow us on :