১৬ মে, ২০২৪

Kangana: অনুষ্কার কেরিয়ারে নজর! করণকে 'চাচা চৌধুরী' খোঁচা কঙ্গনার
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-07 17:24:54   Share:   

কঙ্গনা রানাউত (Kangana Ranaut) মানেই বিতর্ক। কাউকে তোয়াক্কা করেন না বলিউডের 'কুইন'। তবে বলিউডে তাঁর বিশেষ অপছন্দের তালিকায় রয়েছেন, প্রযোজক-পরিচালক করণ জোহর (Karan Johar)। মুখোমুখি বসেই হোক কিংবা সামাজিক মাধ্যমে করণকে এক চুলও রেহাই দেন না তিনি। সুযোগ পেলেই তোপ দেগে বসেন। বলিউডে কোনও পরিচালক কঙ্গনার সঙ্গে কাজ করতে চান না, এমন অভিযোগ তুলেছিলেন তিনি। এর জন্য দায়ী করেছিলেন করণকে।  

সম্প্রতি বলিউড নিয়ে সরব হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। জানিয়েছিলেন কীভাবে তাঁর বিরুদ্ধে চক্রান্ত করে বাদ দেওয়া হয়েছিল সিনেমা থেকে। প্রিয়াঙ্কার এই কথাগুলিকে সমর্থন করেন কঙ্গনা। আবারও দায়ী করেন করণকে। 'মুভি মাফিয়া' বলেন তাঁকে। এবার আরও এক অভিনেত্রী প্রসঙ্গে তাঁকে কাঠগড়ায় তুললেন কঙ্গনা। আবারও সেই সামাজিক মাধ্যমেই করণকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন।


এক অনুষ্ঠানে করণ জোহর অভিনেত্রী অনুষ্কা শর্মাকে নিয়ে মন্তব্য করেছিলেন। করণ বলেছেন, 'আমি একসময় সম্পূর্ণভাবে অনুষ্কা শর্মার কেরিয়ার খুন করতে চেয়েছিলাম। কারণ আদিত্য চোপড়া যখন আমাকে অনুষ্কার ছবি দেখিয়েছিলেন, আমি বলেছিলাম পাগল নাকি!' পুরোনো এই ভিডিও নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে কঙ্গনা লিখেছেন, 'এই চাচা চৌধুরীর এই একটাই কাজ।'


Follow us on :