০৯ মে, ২০২৪

Kangana: যে খানেদের সমালোচনা, সেই খানেদের ইদ পার্টিতে কঙ্গনা
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-24 15:00:28   Share:   

বলিউডের পুরস্কার প্রদান অনুষ্ঠান হোক, কিংবা তারকাদের পার্টি অন্যান্য তারকারা উপস্থিত থাকলেও অভিনেত্রী কঙ্গনা রানাউতকে খুব একটা দেখা যায় না। বলিউডে তাঁকে নাকি কেউ খুব একটা পছন্দ করেন না। কঙ্গনাও একাধিকবার অভিযোগ তুলে বলেছেন, বলিউডে তিনি কোণঠাসা। ইন্ডাস্ট্রিতে নেপোটিজমের অভিযোগও তুলেছেন তিনি। এমনকি খান'দের নিয়েও তাঁর অভিযোগের শেষ নেই। তবে এই খানদের অনুষ্ঠানেই সম্প্রতি উপস্থিত হয়েছিলেন তিনি।

আমির বা শাহরুখ নয়, সলমানও নয়, বরং তাঁর বোন অর্পিতা খানের বাড়িতে সম্প্রতি উপস্থিত হয়েছিলেন কঙ্গনা। ইদ উপলক্ষে বিরাট অনুষ্ঠানের আয়োজন করেছিলেন অর্পিতা খান। ক্যাটরিনা, হুমা, দিশা পাটানি থেকে শুরু করে ইন্ডাস্ট্রির তাবড় ব্যক্তিত্বরা উপস্থিত ছিলেন সেই পার্টিতে। অর্পিতার আমন্ত্রণে অনুষ্ঠানে চার চাঁদ লাগাতে উপস্থিত হয়েছিলেন কঙ্গনা রানাউতও।

ইদের অনুষ্ঠানের জন্য কঙ্গনা রানাউত বেছে নিয়েছিলেন সালোয়ার কামিজ। তিন রঙের কনট্রাস্ট দেখা গিয়েছিল তাঁর পোশাকে। হলুদ রঙের সালোয়ার, রাজকীয় নীল কামিজের সঙ্গে সবুজ রঙের ওড়না পরেছিলেন তিনি। পায়ে পরেছিলেন নাগড়া জুতো। নিজের সামাজিক মাধ্যমেও এই ছবি আপলোড করেছিলেন কঙ্গনা। ক্যাপশনে লিখেছেন, 'প্রত্যেকটি অনুষ্ঠান সম্ভাব্য স্মৃতি। উদযাপন কর, অংশ নাও।' 



Follow us on :