০৯ মে, ২০২৪

Kangana: একের পর এক ছবি ফ্লপ, তবে কি রাজনীতিতেই পদার্পণ করতে চলেছেন কঙ্গনা! জানালেন নিজেই
CN Webdesk      শেষ আপডেট: 2023-11-04 16:05:09   Share:   

বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে বলিউড কুইন কঙ্গনা রানাউতের (Kangana Ranaut) ছবি 'তেজস' (Tejas)। এককথায় 'সুপারফ্লপ' এই ছবি। আর এরই মাঝে রাজনীতিতে পদার্পণ করার ইঙ্গিত দিলেন খোদ অভিনেত্রী। আর এই নিয়েই শুরু জল্পনা। শুক্রবার বিখ্যাত কৃষ্ণ মন্দির গুজরাতের দ্বারকাধীশে পুজো দিতে গিয়েছিলেন কঙ্গনা রানাউত। সেখানেই সাংবাদিক প্রশ্ন করেন যে তিনি আগামী লোকসভা ভোট লড়বেন কিনা। তখনই তিনি  বলেন, 'শ্রীকৃষ্ণের কৃপা হলে লড়ব।'

'তেজস' মুক্তির আগেও ভগবানের দর্শনে গিয়েছিলেন তিনি। এবার ছবি মুক্তি পাওয়ার পর সাফল্যের কামনা করেও মন্দির দর্শনে গিয়েছেন তিনি। আর সেখানে গিয়েই অন্য এক পেশার সঙ্গে জড়িত হওয়ার আভাস দিলেন তিনি। গুজরাতের দ্বারকাধীশে পুজো দিয়ে প্রার্থনা করেন মন ভরে। এর পর সেখানেই তাঁকে যখন সাংবাদিকরা জিজ্ঞেস করেন যে, লোকসভা ভোটে লড়বেন কি না তিনি, অভিনেত্রী উত্তর দেন, 'শ্রীকৃষ্ণের কৃপা হলে লড়ব।' একইসঙ্গে তিনি ভারতীয় জনতা পার্টি অর্থাৎ বিজেপি শাসিত কেন্দ্রীয় সরকারের প্রশংসা করে বলেন, '৬০০ বছরের সংগ্রামের পর' অবশেষে তাঁরা অযোধ্যায় ঈশ্বর রামের মূর্তি স্থাপন করতে সক্ষম হচ্ছেন।

একদিকে একের পর এক ছবি ফ্লপ, তারই মধ্যে রাজনীতিতে প্রবেশ করার আভাস বেশ তাৎপর্যপূর্ণ বলেই মনে করছে বিশেষজ্ঞমহল। তবে কি তিনি সত্যিই লোকসভা নির্বাচনে লড়বেন কিনা তা সময় আসলেই দেখা যাবে।


Follow us on :