২৬ এপ্রিল, ২০২৪

Tollywood: আন্তর্জাতিক ফ্যাশন শোয়ের মডেল যিশু-কন্যা সারা, গর্বিত সৃজিত
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-31 10:40:25   Share:   

অভিনেতা যিশু সেনগুপ্তের (Jissu Sengupta) কন্যা সারা সেনগুপ্ত (Sara Sengupta)। অল্প বয়সেই তাঁর প্রাপ্তির ঝুলি ক্রমশ ওজনদার হচ্ছে। মাত্র ১৮ বছরেই অভিনেত্রী থেকে এবার আন্তর্জাতিক বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ডের বিশ্বব্যাপী একশো জন মডেলের একজন নির্বাচিত হলেন সারা। বৃহস্পতিবার আন্তর্জাতিক এক ফ্যাশন ব্র্যান্ডের জন্য সেজে উঠেছিল মুম্বইয়ের ভারত প্রবেশদ্বার। অনুষ্কা-বিরাট, সোনম কাপুর থেকে শুরু করে নামজাদা অভিনেতা ও শিল্পপতিরা বসেছিলেন অতিথি আসনে। তাঁদের সামনেই মডেল হয়ে হাঁটলেন সারা। বিস্ময়-আনন্দ-গর্বের বহিঃপ্রকাশ করলেন পরিচালক সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)।

পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের 'উমা' ছবিতেই অভিনয়ের হাতেখড়ি সারার। তিনি বিশ্বাস করতেই পারছেন না তাঁর ছোট্ট উমা এত বড় হয়ে গিয়েছে। নিজের ট্যুইটার অ্যাকাউন্ট থেকে সৃজিত লিখেছেন, 'আমার ছোট্ট উমা ক্রিস্টিয়ান ডিওরের বিশ্বব্যাপী  একশো জন মডেলের মধ্যে একজন নির্বাচিত হয়েছে। অচিন্তনীয় আত্মবিশ্বাসের সঙ্গে র‍্যাম্পে হাঁটল। এই সব তার একার কৃতিত্ব। গর্বিত গর্বিত গর্বিত।'

উমা সিনেমাতে যিশু কন্যা সারা অভিনয়ে প্রশংসা কুড়িয়েছিলেন। তবে আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডের মডেল হতে গিয়ে তাঁকে অনুশীলন করতে হয়েছে। কলকাতার সুপারমডেল নয়নিকা চট্টোপাধ্যায়ের থেকে বেশ কিছুদিন প্রশিক্ষণ নেন সারা। শোয়ের রাতে তাঁর ঝলমলে আত্মবিশ্বাস, উপস্থিত অতিথিদের নজর কেড়ে নেয়। অভিনয়ের পাশাপাশি যিশু কন্যা মডেল হিসেবেও সুনাম অর্জন করবেন তা হলফ করে বলা যায়। শুধু সৃজিত নয় যিশু কন্যা সারার গর্বে গর্বিত বাংলাও।


Follow us on :