১০ মে, ২০২৪

Jeetu: 'আমায় ঘেন্না করলেও এড়িয়ে যেতে পারবে না,' বিচ্ছেদ গুঞ্জনের মাঝেই জিতুর নতুন পোস্ট
CN Webdesk      শেষ আপডেট: 2023-07-15 19:44:52   Share:   

বেশ কয়েকদিন ধরেই টলিপাড়ায় চর্চায় রয়েছেন জিতু কমল (Jeetu Kamal) ও নবনীতা দাস (Nabanita Das)। দু'জনের বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তেই হইহই পড়ে যায় টলিপাড়ার অন্দরে। তাঁদের অনুরাগীদেরও মন ভেঙে যায়। তবে তাঁদের বিচ্ছেদের খবর নবনীতা নিজে মুখে প্রকাশ করলেও জিতু এখনও এই কথা প্রকাশ্যে বলেননি। কিন্তু তাঁর সোশ্যাল মিডিয়ার পোস্টের মধ্যেই বুঝতে পারা যায়, এই সম্পর্কের বিচ্ছেদ নিয়ে তেমন কিছুই বলতে চান না তিনি । কিন্তু এবারে ফের এক পোস্ট শেয়ার করেছেন জিতু। ছবি শেয়ার করে তিনি লিখেছেন, 'আমাকে ঘেন্না করলেও এড়িয়ে যেতে পারবে না।'

জিতুর এই ছবিতে দেখা যাচ্ছে, খোলা আকাশের নীচে দাঁড়িয়ে সমুদ্রের দিকে একমনে তাকিয়ে রয়েছে জিতু। আর ক্যাপশনে লিখেছেন, 'আমাকে ঘেন্না করলেও এড়িয়ে যেতে পারবে না।' এই পোস্ট দেখেই ফের শুরু হয়েছে জল্পনা। কার উদ্দেশে এই পোস্ট, তা নিয়ে একাধিক প্রশ্ন উঠতে শুরু করেছে অনুরাগীদের মনে।

এর আগেও নবনীতাকে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা গিয়েছে, যেগুলো দেখে বোঝাই গিয়েছে তাঁর মনের অবস্থা। মনোবিদের যাওয়ার থেকে কোন কাজ করলে তাঁর মন ভালো থাকবে, তাও উল্লেখ করেছিলেন তিনি। ফলে এবারে ফের জিতুর নতুন পোস্ট নিয়ে প্রশ্ন উঠছে যে, তবে কি জোড়া লাগতে পারে তাঁদের সম্পর্ক?


Follow us on :