১৫ মে, ২০২৪

Janhvi: প্রেমিকের সঙ্গে এয়ারপোর্টে জাহ্নবী কাপুর, উড়ে গেলেন গরমের ছুটিতে
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-16 16:50:07   Share:   

এপ্রিলের মাঝামাঝিতেই ভরা গরম দেশে। এই সময় টলিউড হোক কিংবা বলিউড, অভিনেতা-অভিনেত্রীদের জন্য ছুটি কাটাতে যাওয়ার যথার্থ সময়। এই সময় বেশিরভাগ তারকা গরমের ছুটি কাটাতে উড়ে যান বিদেশে। শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুরও (Janhavi Kapoor) কাজের ফাঁকে গরমের ছুটি বিলাসে উড়ে গেলেন আজ,রবিবার। শ্রীদেবী কন্যা জাহ্নবী স্বভাবত মিষ্টি। ওমন সুন্দরীর পিছনে দৌঁড়ে কূল কিনারা পান না পাপারাৎজিরা। আজ জাহ্নবীকে এয়ারপোর্টে ক্যামেরাবন্দি করলেন তাঁরা।

জাহ্নবীকে এয়ারপোর্টে সাদা ট্যাঙ্ক টপের সঙ্গে ওভারসাইজড স্যুট পরেছিলেন। তাঁর পিছু পিছু দেখা গিয়েছে শিখর পাহাড়িয়াকে। জাহ্নবী, শিখরের সঙ্গে প্রেম করছেন, এমন খবরে ছয়লাপ বলি-পাড়া। এয়ারপোর্টে আজ শিখরকে দেখা গিয়েছে নীল টিশার্ট ও সাদা ট্রাউজার্সের ক্যাজুয়াল লুকে। কিছুদিন আগেই তিরুপতি বালাজী মন্দিরে একসঙ্গে দেখা গিয়েছিল, জাহ্নবী কাপুর, খুশি কাপুর এবং শিখরকে।

মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী সুশীলকুমার শিণ্ডের নাতি শিখর পাহাড়িয়া। দীর্ঘদিন একে অপরকে ডেট করেছিলেন জাহ্নবী এবং শিখর। ২০২২ সালে তাঁদের বিচ্ছেদের খবর ছড়িয়েছিল। তবে শোনা গিয়েছে, খুব তাড়াতাড়ি তাঁরা আবারও পুরোনো তিক্ততা ভুলিয়ে সম্পর্কে যান। একাধিক পার্টিতেও একসঙ্গে দেখা যায় যুগলকে। কাজের ফাঁকে সেই ঘনিষ্ঠ বন্ধুর সঙ্গেই বেশ কিছুটা সময় কাটিয়ে নিতে চাইছেন জাহ্নবী।

 



Follow us on :