ব্রেকিং নিউজ
Indian-Film-RRR-wins-Golden-Globes-2023
RRR: ভারতের গোল্ডেন গ্লোব জয়, সেরা গানের পুরস্কার আরআরআর ছবির 'নাটু-নাটু'র ঝুলিতে

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2023-01-11 13:01:55


ভারতীয় ছবির (Indian Cinema) মুকুটে জুড়ল নয়া পালক। ২০২৩ সালে ক্যালিফোর্নিয়ায় আয়োজিত হওয়া গোল্ডেন গ্লোবস অ্যাওয়ার্ড (Golden Globes Award) শোয়ে এসএস রাজমৌলি পরিচালিত আরআরআর (RRR Movie) মুভির 'নাটু নাটু' গান সেরা গান (Best Original Score) বিভাগে পুরস্কৃত। কলা ভাইরাভি-রাহুল শিল্পিগঞ্জের লেখা ও এমএম কেরাভনির পরিচালনায় তৈরি 'নাটু-নাটু' (Natu Natu Song) গান। 

এদিন অ্যাওয়ার্ড শো-তে উপস্থিত ছিলেন ছবির প্রত্যেক সদস্য ও পরিচালক এসএস রাজমৌলি সহ 'নাটু-নাটু' গানের মুখ্য চরিত্র জুনিয়ার এনটিআর ও রাম চরণ। পুরস্কার নিতে মঞ্চে উঠে এমএম কেরাভানি ছবির পরিচালক এসএস রাজমৌলি-সহ কলা ভাইরাভি জুনিয়ার এনটিআর ও রাম চরণকে ধন্যবাদ জানান।

উল্লেখ্য, এই বিভাগে মনোনীত তালিকায় ছিল টেলর সুইফ্টের ‘ক্যারোলিনা’, লেডি গাগার ‘টপ গান: ম্যাভেরিক’ ছবির ‘হোল্ড মাই হ্যান্ড’, ‘ব্ল্যাক প্যান্থার: ওয়াকান্ডা ফরএভার’ ছবির ‘লিফ্ট মি আপ’ গান, যদিও এই সকল গানগুলিকে হারিয়ে প্রথম স্থানে নাম উঠে এসেছে 'নাটু-নাটু' গানটি। খুশির মুহূর্ত সকলের সঙ্গে ভাগ করে নিতে অনুরাগীদের সঙ্গে সেলফিও তোলেন জুনিয়ার এনটিআর ও রাম চরণ। আরআরআর-এর গোটা টিমকে শুভেচ্ছা জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্রমোদীও। ট্যুইটারের মাধ্যমে শুভেচ্ছাবার্তা জানিয়ে প্রধানমন্ত্রী লিখেছেন, 'আরআরআর-এর টিমকে শুভেচ্ছা, এই পুরষ্কার পেয়ে আমরা গর্বিত'।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন