১৭ মে, ২০২৪

Abhishek: প্রোডাকশন বয় অভিষেক ও সুন্দরী ঐশ্বর্য, প্রথম দেখা কিভাবে, জানেন?
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-11 16:31:34   Share:   

বলিউডের অন্যতম জনপ্রিয় দম্পতিদের মধ্যে অন্যতম অভিষেক বচ্চন (Abhishek Bacchan) এবং ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bacchan)। ২০০৭ এ সাত পাকে বাঁধা পড়েন দু'জনে। তারপর অনেকটা সময় পেরিয়ে গিয়েছে। তাঁদের জীবনে কন্যা আরাধ্যা এসেছে। একইসঙ্গে এসেছে জল্পনাও। তাঁদের মধ্যে বিচ্ছেদ হয়েছে, এমন অনেক জল্পনার সূত্রপাত হয়েছে মাঝেমধ্যে। কিন্তু তা প্রভাব ফেলতে পারেনি অভিষেক ও ঐশ্বর্যর সম্পর্কে। বরং এতগুলো বছর পেরিয়ে আজও তাঁরা বহাল তবিয়তে রয়েছেন একসঙ্গে। তাঁদের প্রেমের শুরু ঠিক কিভাবে হয়েছিল, এক সাক্ষাৎকারে তা জানিয়েছিলেন অভিষেক। সেই ভিডিও আবারও ঘুরছে সামাজিক মাধ্যমে। 

এক সাক্ষাৎকারে অভিষেক বলেছেন, তাঁর সঙ্গে যখন ঐশ্বর্যর প্রথম দেখা হয়, তিনি তখন প্রোডাকশন বয়। তিনি বলেন, 'আমার বাবা মৃত্যুদূত বলে একটি সিনেমা তৈরী করছিল। আমি সেই সিনেমার রেইকি করতে গিয়েছিলাম সুইজারল্যান্ডে। সেখানেই আমার বন্ধু ববি দেওল তাঁর প্রথম সিনেমার শ্যুটিং করছিলেন, ওঁর বিপরীতে অভিনয় করছিলেন ঐশ্বর্য। প্রোডাকশন বয় হিসেবেই প্রথম দেখা ঐশ্বর্যর সঙ্গে।' 

অভিষেক ও ঐশ্বর্য একসঙ্গে গুরু, রাবণ, সরকার রাজ, উমরাও জান, ধুম ২ এর মতো ছবি করেছেন একসঙ্গে। সাক্ষাৎকারে অভিষেক স্বীকার করেন, প্রথম থেকেই ঐশর্যকে ভালো লেগেছিল তাঁর। সেই ভালোলাগার সঙ্গেই ঘর করছেন বর্তমানে।


Follow us on :