০৮ মে, ২০২৪

Jacqueline: জ্যাকলিনকে রক্ষার জন্য তিনি আছেন, আদালতে দাবি সুকেশের
CN Webdesk      শেষ আপডেট: 2023-02-25 18:24:53   Share:   

প্রতারক সুকেশ চন্দ্রশেখরের সঙ্গে ২০০ কোটি টাকার আর্থিক তছরুপ মামলায় অভিযুক্ত হিসাবে নাম জড়িয়েছে রাম সেতুর নায়িকা জ্যাকলিন ফার্নান্ডেজের (Jacueline Fernandez)। দু'লাখ টাকার বিনিময়ে দিল্লির আদালত থেকে ব্যক্তিগত বন্ডে জামিন পেয়েছিলেন শ্রীলঙ্কান সুন্দরী। শুক্রবার সুকেশকে (Sukesh Chandrasekhar) ফের দিল্লির পাতিয়ালা হাউজ কোর্টে হাজির করা হয়েছিল। জ্যাকলিনের প্রসঙ্গ উঠতেই পাশে দাঁড়ালেন কনম্যান। ‘প্রেমিকা’ জ্যাকলিনকে কাঠগড়ায় দাঁড় করাতে একেবারেই নারাজ সুকেশ। সুকেশ দাবি করেন, আর্থিক তছরূপে জ্যাকলিনের কোনও হাত নেই। তিনি বলেন, “ওকে চিন্তা করতে হবে না। আমি আছি ওকে রক্ষা করার জন্য।”

তবে এর আগে জেরার মুখে পড়ে অভিনেত্রী অকপটে স্বীকার করেছিলেন, সুকেশ  তাঁর জীবন নরকে পরিণত করেছেন। প্রায় দেড় বছর হল জেলবন্দি সুকেশ। ভালোবাসা দিবসের দিন প্রেমিকাকে বিশেষ বার্তাও পাঠিয়েছিলেন সুকেশ।  সাংবাদিকদের ছোড়া প্রশ্নের ভিত্তিতে পুলিসদের সামনেই বলেন, 'জ্যাকলিনকে তাঁর তরফ থেকে ভ্যালেনটাইন্‌স ডে-র শুভেচ্ছা। যাঁকে ভালোবাসেন তাঁকে রক্ষা করার চেষ্টা করবেন।'

পাশপাশি নোরা নোরা ফতেহিকে নিয়ে প্রশ্ন করা হলে সুকেশের স্পষ্ট জবাব, 'লোভীদের নিয়ে কোনও কথা বলতে চাই না।' এর আগেও নোরাকে নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছিলেন সুকেশ।


Follow us on :