১৩ মে, ২০২৪

Raghav-Parineeti: বর-কনে সাজে রাঘব-পরিণীতি, প্রকাশ্যে 'রাঘনীতি'-র রূপকথার বিয়ের ছবি
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-25 10:14:37   Share:   

অপেক্ষার অবসান! সবাইকে তাক লাগিয়ে দিলেন নবদম্পতি। বিয়ের ছবি সবার সঙ্গে সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন 'রাঘনীতি (Ragneeti)'। সোশ্যাল মিডিয়ায় রাঘব-পরিণীতির নতুন ছবি প্রকাশ্যে। যা এখন সামাজিক মাধ্যমে ট্রেন্ডিং। গোধূলি লগ্নে পিচোলা লেকের ধারে এক রূপকথার বিয়ে সেরেছেন রাঘব চাড্ডা (Raghav Chadha) ও পরিণীতি চোপড়া (Parineeti Chopra)। বিয়ে সম্পন্ন হলেও জনসমক্ষে আসেননি তাঁরা। বিয়ের অনুষ্ঠানের কোনও ছবিই প্রকাশ্যে আসেনি। অনুরাগীরা নবদম্পতির একঝলক দেখার জন্য মুখিয়ে ছিলেন। এর পর হঠাৎই মধ্যরাতে রাঘব-পরিণীতির ছবি ফাঁস হয়। আর সোমবার সকাল সকাল প্রকাশ্যে আসে বহু প্রতীক্ষিত তাঁদের বিয়ের ছবি। আদুরে চুমুতে পরীকে ভরিয়ে দিলেন রাঘব।

রবিবার মাঝরাতে হঠাৎ প্রকাশ্যে আসে এক ছবি। তবে এই ছবি বিয়ের নয়, রিসেপশন পার্টির লুক প্রকাশ্যে আসে। আর ছবি দেখতেই মুগ্ধ তাঁদের ভক্তরা। এর পর রাতভর সবাইকে অপেক্ষা করিয়ে সবাইকে চমকে সোমবার ছবি প্রকাশ্যে আনলেন নবদম্পতি। আইভরি রংয়ের লেহেঙ্গায় সেজেছেন পরী, গলায় তাঁর ভারী হীরের গয়না ও হাতে গোলাপি চুরা। অন্যদিকে অফ হোয়াইট রং-য়ের শেরওয়ানিতে সেজেছেন রাঘব। গলবায় মুক্তোর মালা। প্রথমের ছবিতে দেখা গিয়েছে, সাদা কার্পেটের ওপর দিয়ে হাতে হাত রেখে হেঁটে আসছেন রাঘনীতি। মুখে তাঁদের প্রাণ খোলা হাসি। পরের ছবিতেই রয়েছে তাঁদের মালাবদলের মুহূর্ত। তৃতীয় ছবিতে দেখা গিয়েছে, অগ্নিকে সাক্ষী রেখে সাত পাকে বাঁধা পড়ছেন রাঘব-পরিণীতি। এর পরেই দেখা গিয়েছে, রাঘবকে পরীর কপালে আদুরে চুম্বন করতে। আরও একটি সাদা-কালো ছবিতে ফুটে উঠেছে তাঁদের আনন্দ।


রাঘব চাড্ডা ইনস্টাগ্রামে ছবি শেয়ার করার পরও পরীও ছবি শেয়ার করেছেন। বিয়ের মুহূর্তগুলি শেয়ার করার পাশাপাশি ভালোবেসে এক ক্যাপশনও লিখেছেন।  খানিকটা আবেগে ভেসে তিনি লিখেছেন, 'প্রথম ব্রেকফাস্টের টেবিলের কথা বলার পর থেকেই আমাদের হৃদয় জানত। বহুদিন এই দিনটার জন্য অপেক্ষা করেছি। মিস্টার অ্যান্ড মিসেস হয়ে খুবই ধন্য। একে অপরকে ছেড়ে থাকতে পারছিলাম না। আমাদের একসঙ্গে পথ চলার যাত্রা শুরু হল।'





Follow us on :