১৭ মে, ২০২৪

Shraddha: আইপিএল ফাইনালে বৃষ্টির নেপথ্যে রয়েছেন শ্রদ্ধা! কেন এমন দাবি নেটিজেনদের
CN Webdesk      শেষ আপডেট: 2023-05-29 19:12:53   Share:   

২৮ মে, রবিবার অঝোরে বৃষ্টি পড়ে, আর এর জন্য একেবারে লন্ডভন্ড হয়ে যায় আইপিএলের (IPL) ফাইনাল ম্যাচ। আহমেদাবাদ মোদী স্টেডিয়ামে ফাইনাল ম্যাচ ছিল, আর সেই দিনটার জন্যে ভক্তরা কয়েক মাস ধরে মুখিয়ে বসেছিলেন। কিন্তু প্রাকৃতিক কারণে সবকিছুই ভেস্তে যায়। ফলে স্বাভাবিকভাবেই ম্যাচ বাতিল করা হয়। কিন্তু এই বৃষ্টি হওয়ার পিছনে নাকি হাত রয়েছে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের (Shraddha Kapoor)? শুনতে অবাক লাগলেও এমনটাই দাবি করছেন আইপিএল ফ্যানরা। কিন্তু কী এমন কারণ রয়েছে, যার জন্য শ্রদ্ধাকে দোষারোপ করা হচ্ছে ম্যাচ বাতিল হওয়ার জন্য?

দেখা গিয়েছে, রবিবার খেলা শুরু হওয়ার আগে জিও সিনেমা-র স্টুডিয়োতে এসেছিলেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বিজ্ঞাপনের জন্যই বলিউড অভিনেত্রীকে আনা হয়েছিল আইপিএলের অনুষ্ঠানে। আর এই শ্রদ্ধারই একাধিক গান রয়েছে, যা তিনি বৃষ্টিতে ভিজে ভিজে করেছেন। তাঁর জনপ্রিয় কিছু ছবি 'আশিকি টু', 'বাঘি', 'হাফ গার্লফ্রেন্ড', 'এক ভিলেন'। এই ছবির কিছু বিখ্যাত গান রয়েছে যেমন- 'তুম হি হো', 'ছম ছম', 'বারিশ' এগুলোতে শ্রদ্ধা বৃষ্টিতে ভিজে শ্যুট করেছেন। অর্থাৎ প্রতিটি গানেরই কমন ফ্যাক্টর হল বৃষ্টি ও শ্রদ্ধা। ঠিক এই কারণেই নেটিজেনরা শ্রদ্ধাকে দায়ী করেছেন। সমাজমাধ্যমে মিমে ছড়াছড়ি যে, 'ম্যাচের আগে শ্রদ্ধাকে নিয়ে আসলে বৃষ্টি তো হবেই।'

তবে শ্রদ্ধাও বিষয়টি মজার ছলেই দেখছেন। শ্রদ্ধা নিজেই তাঁর ইনস্টা স্টোরিতে হাসির ইমোজি দিয়ে ফ্যানের কমেন্ট পোস্ট করেছেন।



Follow us on :