২৪ জুন, ২০২৪

Samantha: 'এখন সবকিছুর জন্য প্রস্তুত আমি', কেন এমন বললেন 'ও আন্টাভা' গার্ল
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-10 13:30:10   Share:   

দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ সামান্থা (Samantha)। তবে কয়েক বছর থেকে তিনি শুধু আর দক্ষিণ ভারতের মধ্যেই সীমাবদ্ধ নেই, তাঁর জনপ্রিয়তা ছড়িয়ে পড়েছে সারা দেশজুড়ে। বিশেষ করে 'ও আন্টাভা' গানের পর থেকেই তিনি ভারতবাসীর 'ক্রাশ' হয়ে গিয়েছেন। তাঁর ফ্যান ফলোয়িং বেড়ে হয়েছে অগুনতি। ১৪ এপ্রিল তাঁর ছবি 'শকুন্তলম' (Shakuntalam) মুক্তি পেতে চলেছে। আর সেই ছবির প্রচারে তিনি রীতিমতো ব্যস্ত। তবে তিনি তাঁর ফ্যানদের কখনও হতাশ করেন না। সময় পেলেই টুইটে (Tweet) ফ্যানদের প্রশ্নের উত্তর দেন। আর তাঁর উত্তরও এমন দেন, যা মানুষকে অনুপ্রাণিতও করে। এবারও এর কিছু ব্যতিক্রম ঘটেনি।

৯ এপ্রিল সামান্থা টুইটারে একটি প্রশ্ন-উত্তর পর্ব করেছিল। সেখানে তাঁর এক ভক্ত তাঁকে প্রশ্ন করেন, 'তাঁর সঙ্গে গত কিছুদিনে এতকিছু ঘটে যাওয়ার পরও তিনি কোথায় থেকে শক্তি পাচ্ছেন?' এর উত্তরে সামান্থা বলেন, 'কারণ আমি সিদ্ধান্ত নিয়েছি, আমার জীবন এভাবেই শেষ হতে পারে না।' গত কয়েক বছরে অনেক ঝড়ের সামনে দিয়ে গিয়েছেন সামান্থা। নাগা চৈতন্যর সঙ্গে বিচ্ছেদ, এরপর তাঁর শারীরিক অবস্থা ইত্যাদিতে তাঁর মানসিক অবস্থা ঠিক না থাকারই কথা, তারপরেও তিনি থেমে থাকেননি। এগিয়ে চলেছেন নিজের পথে। ফলে তিনি সবার কাছে এক অনুপ্রেরণাই বটে। আরও একজন তাঁকে তাঁর গত দু'বছরের স্ট্রাগলিং কথা বললে সামান্থা উত্তরে বলেন, 'অনেক কিছু অপরিকল্পনীয় ঘটনা ঘটে গিয়েছে। তবে আমি মনে করি, এখন সবকিছুর জন্য প্রস্তুত।'


উল্লেখ্য, দক্ষিণী ইন্ডাস্ট্রির অন্যতম চর্চিত দম্পতি ছিলেন সামান্থা রুথ প্রভু এবং নাগা চৈতন্য। চার বছরের দাম্পত্য জীবনের পর, ২০২১ সালে হঠাৎ বিবাহবিচ্ছেদ ঘোষণা করেন তাঁরা। যদিও সে ঘটনা দু’বছর পার করতে চলল।


Follow us on :