২৬ এপ্রিল, ২০২৪

Samantha: সামান্থাকে ডেট করার জন্য অনুরোধ অনুরাগীর, কী প্রতিক্রিয়া 'আন্টাভা গার্ল'এর
CN Webdesk      শেষ আপডেট: 2023-03-27 14:24:10   Share:   

দক্ষিণী তারকা হলেও বলিউডে তাঁর জনপ্রিয়তা কিন্তু কোনও অংশে কম নয়। এককথায় তিনি এখন সর্বভারতীয় অভিনেত্রী হয়েই সবার মন কেড়েছেন। বিশেষ করে 'আন্টাভা' গানের পর থেকে তাঁর কথা যেন সবার মুখে মুখে। হ্যাঁ কথা বলা হচ্ছে, সামান্থা রুথ প্রভুর (Samantha Ruth Prabhu)। অনুরাগীরা সমাজমাধ্যমে তাঁর ছবির নীচে একাধিক কমেন্ট করেন। সামান্থাও কখনও কখনও তাঁর উত্তরও দিয়ে থাকেন। তবে এবার তাঁর এক ফ্যান এমন এক কথা বলে বসলেন, যা দেখে স্যামও উত্তর না দিয়ে থাকতে পারেননি।

খুব শীঘ্রই বড় পর্দায় মুক্তি পেতে চলেছে তাঁর ছবি 'শকুন্তলম'। আর তার জন্য প্রোমোশনও চলছে জোর কদমে। আসন্ন ছবির প্রোমোশনের জন্য তাঁকে এক এমব্রয়ডারি কাজের উপর পুতির কাজ করা অফ হোয়াইট শাড়িতে দেখা গিয়েছে। সেই লুকে তাঁকে যেমন দেখাচ্ছে গ্ল্যামারাস, তেমন দেখাচ্ছে এলিগেন্ট। তাঁর এই স্টানিং লুক ঝড় তুলেছে নেটিজেনদের মনে।

তাঁর এক ভক্ত তাঁর লুকের একটি ভিডিও বানিয়ে টুইট করে সেখানে লিখেছেন, তিনি সামান্থাকে এক ব্যক্তিগত অনুরোধ করতে চান, সেটি হল সামান্থা যেন কারও সঙ্গে ডেট করেন। অর্থাৎ কারও সঙ্গে সম্পর্কে যান। আর এরপরেই সামান্থার উত্তর মন কেড়ে নিয়েছে নেটিজেনদের। তিনি লিখেছেন, 'Who will love me like you do'  অর্থাৎ 'কে আপনার মত আমাকে ভালোবাসবে'।


Follow us on :