১০ মে, ২০২৪

Dunki: 'ডাঙ্কি' নিয়ে বড় সিদ্ধান্ত, বিশ্ববাজারে সাফল্য দিতে নতুন 'ফন্দি' আঁটলেন বাদশাহ
CN Webdesk      শেষ আপডেট: 2023-09-27 20:45:37   Share:   

'পাঠান' ঝড়ের পর 'জওয়ান' (Jawan) জ্বরে কাবু সারা বিশ্ববাসী। ছবি মুক্তির প্রায় তিন সপ্তাহ পেরিয়ে গেলেও জওয়ান ঝড় অব্যাহত। ১০০০ কোটির গন্ডি ছাপিয়ে গিয়েছে শাহরুখ খানের এই ছবি। কিন্তু এখানেই থেমে নেই বাদশাহ, আরও বেশি ব্যবসা করার জন্য এক ফন্দি এঁটেছেন তিনি। চলতি বছর বড়দিনে মুক্তি পেতে চলেছে 'ডাঙ্কি'। এ বার বাদশার পাখির চোখ রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি। আগের সমস্ত রেকর্ডকে ভেঙে ফেলতে এক নতুন উপায় বের করেছেন শাহরুখ ও পরিচালক রাজকুমার হিরানি।

সূত্রের খবর, শাহরুখ খানের আসন্ন ছবি 'ডাঙ্কি' চলতি বছরের ২২ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে। কিন্তু আরও বড় ব্যবসা করার লক্ষ্যে ডাঙ্কি ভারতে মুক্তির এক দিন আগেই নাকি মুক্তি পাবে আন্তর্জাতিক বাজারে। অর্থাৎ আন্তর্জাতিক বাজারে ডাঙ্কি মুক্তি পাবে ২১ ডিসেম্বর। রাজকুমার হিরানি পরিচালিত এই ছবি নিয়ে ইতিমধ্যেই দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

ফলে ডাঙ্কিকে সারা বিশ্বজুড়ে ব্লকবাস্টার হিট করার জন্য এমনটাই কৌশল বের করেছেন স্বয়ং অভিনেতা ও পরিচালক। পাঠান, জওয়ান-এর পর এবারে ডাঙ্কি-র জন্য মুখিয়ে রয়েছেন বাদশাহপ্রেমীরা।  তবে 'ডাঙ্কি,' 'জওয়ান'-কে ছাপিয়ে যেতে পারবে কিনা, সেটাই এখন দেখার।


Follow us on :