০৯ মে, ২০২৪

Raj: মূত্রনালীতে সংক্রমণ, হাসপাতালে ভর্তি রাজ! 'আমার সবকিছু' বলছেন শুভশ্রী
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-18 15:06:21   Share:   

একদিকে পরিচালনা অন্য দিকে রাজনৈতিক দায়িত্ব। এসবের মাঝে আচমকা অসুস্থ হয়ে পড়লেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty)। খবর পেয়েই উদ্বেগে তাঁর ভক্তরা। কী হয়েছে তাঁর? প্রশ্নে ছয়লাপ নেট দুনিয়া। জানা গিয়েছে, কিছুদিন ধরেই অসুস্থ বোধ করছিলেন রাজ। রুটিন চেকআপের জন্য বেসরকারি হাসপাতালে যান তিনি। পরীক্ষায় ধরা পড়ে তাঁর মূত্রনালীতে সংক্রমণ হয়েছে। এর চিকিৎসার জন্যই আপাতত হাসপাতালে (Hospitalized) রাজ।

জানা গিয়েছে, সংক্রমণ তেমন গুরুতর নয়। আপাতত তিনি চিকিৎসকের পর্যবেক্ষণে রয়েছেন।  বুধবার তাঁকে ছেড়ে দেওয়া হবে বলেই খবর। এদিকে রাজকে বোধহয় খুব মিস করছেন তাঁর স্ত্রী তথা অভিনেত্রী শুভশ্রী। সামাজিক মাধ্যমে রাজ্যের সঙ্গে কাটানো একাধিক মুহূর্তের ছবির একটি কোলাজ ভিডিও দিয়েছেন। ছবিগুলিতে অন্তরঙ্গ অবস্থায় দেখা যাচ্ছে যুগলকে। ভিডিও পোস্ট করে শুভশ্রী ক্যাপশনে লিখেছেন, 'আমার সবকিছু'।

রাজ চক্রবর্তী সেরে উঠেই কাজে ফিরবেন বলে জানা গিয়েছে। ইতিমধ্যেই শেষ হয়েছে, 'আবার প্রলয়' সিনেমার শ্যুটিং। ওটিটিতে কবে মুক্তি পাবে ছবিটি তা এখনও জানা যায়নি। তাঁর শেষ দুটি ছবি, 'হাবজি গাবজি' এবং 'ধর্মযুদ্ধ' বক্স অফিসে তেমন ব্যবসা করতে পারেনি। তাঁর নতুন সিনেমা প্রলয় আনতে পারে কিনা তা দেখতে অপেক্ষায় রয়েছেন দর্শকেরা।



Follow us on :