১৪ মে, ২০২৪

Dev: 'আমার একমাত্র সত্য', প্রেমিকার জন্মদিনে আদুরে পোস্ট দেবের
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-27 18:43:16   Share:   

রুক্মিণী মৈত্র (Rukmini Maitra) টলিউডের অভিনেত্রী। তবে দেবের (Dev) জীবনে তিনি প্রেমিকা। বেশ কয়েক বছর ধরে তাঁরা সহযাপন করছেন কলকাতার বুকে। একসঙ্গে ছবিও করে ফেলেছেন চারটি। আর কয়েকমাসের মধ্যে বড় পর্দায় এই জুটিকে আবারও একসঙ্গে দেখা যাবে ব্যোমকেশ ও দুর্গরহস্য সিনেমায়। কিন্তু সিনেমা মুক্তির আগে ২৭ জুন প্রেমিকার জন্মদিন। এই বিশেষ দিনে দেব প্রেমিকাকে নিয়ে কোনও পোস্ট দেবেন না তা কি হয়!

রুক্মিণীর বেশ কিছু ছবি সামাজিক মাধ্যমে আপলোড করেছেন দেব। তার মধ্যে রয়েছে দুটো ব্যোমকেশ ও দুর্গ রহস্যের ছবি। আর দুটি তাঁদের একান্ত সময়ের ছবি। ক্যাপশনে লিখলেন, 'আমার একমাত্র সত্য'। নেটিজেনরা বলছেন, রিয়েল লাইফে তাঁদের যতটা ভালো লাগে রিল লাইফেও তাঁদের ঠিক ততটাই পছন্দ। ১১ আগস্ট মুক্তি পেতে চলেছে ব্যোমকেশ ও দুর্গ রহস্য। অবশ্য এই বছর রুক্মিণীর বেশ ভালোই কাটছে। তাঁর ছবি বিনোদিনীও মুক্তির অপেক্ষায়।

অভিনেত্রীর জন্মদিনেই মুক্তি পেয়েছে ব্যোমকেশ ও দুর্গ রহস্যে সত্যবতীর চরিত্রে তাঁর প্রথম লুক। ছবিতে সন্তানসম্ভবা লুকে দেখা যাবে সত্যবতীকে। অভিনেত্রীকে এই চরিত্রে দেখার জন্য অধীর আগ্রহে ছিলেন দর্শকেরা। আজ সেই অপেক্ষা স্বার্থক হয়েছে।



Follow us on :