ব্রেকিং নিউজ
   বাজা কদমতলা ঘাটে উদ্ধার অজ্ঞাত পরিচয়ের দেহ     মাল নদীতে হড়পা বানে ভেসে গেল বহু মানুষ, এখনও পর্যন্ত মৃত ৮  
Demand-of-Akshay-Kumar-and-Anupam-Kher-becoming-decreased-in-Bollywood
Bollywood: বলিউড প্রযোজকদের ক্রমেই কমছে অক্ষয়-অনুপমদের প্রতি ঝোঁক, নেপথ্যে কি?

Post By : সিএন ওয়েবডেস্ক
Posted on :2022-08-28 19:22:08


প্রসূন গুপ্ত: ৫০ পার হওয়ার পরেও ডিমান্ড কমেনি শাহরুখ, সলমন আর আমিরের। দিব্বি তাঁরা বলিউডের নানা ছবি করে চলেছেন। কমবেশি কাজ করছেন অজয় দেবগনও। এদের বয়সী অক্ষয় কুমারের দর কমছে বলে মুম্বইয়ের বাজারে জোর খবর। এই অবস্থা হলো কেন অক্ষয়ের উঠছে প্রশ্ন? শাহরুখ বা আমির যেকোনও ছবির প্রধান ভূমিকা কিংবা এখনও রোমান্টিক চরিত্রে অভিনয় করে চলেছেন।

নিজের হাঁটুর বয়সী নায়িকাদের সঙ্গে অনায়াসেই নেচে গেয়ে ছবি করছেন সলমন খানও। এদের ছবি হিট করছে, কয়েকশো কোটি টাকার ছবি তিন সপ্তাহের মধ্যে টাকা তুলছে। যদিও গত দু'বছরে ব্যতিক্রমী চিত্র বলিউডে। শাহরুখ খানের শেষ মুক্তিপ্রাপ্ত ছবি জিরো। বক্স অফিস সাফল্যের মুখ দেখেনি। তথৈবচ অবস্থা সলমন এবং আমির খানের। এদিকে অজয় দেবগন আবার একের পর এক সুপার কপের চরিত্রে চুটিয়ে অভিনয় করছেন। তানহাজির মতো ছবিতেও উজ্জ্বল এই অভিনেতা। 

এদিক, রোমান্টিক থেকে কমেডি হয়ে বায়োপিক বা দেশাত্মবোধক ছবিতে নিজেকে ক্রমেও বদলেছেন অক্ষয় কুমার। একসময় ঝুলিতে ছিল টানা হিট। কিন্তু করোনা পরবর্তী সময়ে তাঁর পারিশ্রমিক নিয়ে সমস্যা প্রযোজকদের।

প্রথম অক্ষয় বছরে শাহরুখ আমিরদের মতো একটি ছবি করেই ক্ষান্ত নয়। তিনি বছরে ৮-৯টি ছবিও করেছেন। প্রযোজকদের এখন সমস্যা এতো প্রজেক্ট হাতে থাকায় তাঁর ডেট পাওয়া নিয়ে এবং পারিশ্রমিক। আজকের বাজারে অক্ষয় কুমারকে ১৫ কোটির বেশি দিতে  নারাজ প্রযোজকরা। এছাড়া শাহরুখ, আমির, সলমনের মতোই বুড়ো হয়েছেন রাজীব ভাটিয়া। তাঁর মুখমণ্ডলে বয়সের ছাপ স্পষ্ট। ফলে অক্ষয়ের ডিমান্ড এখন তলানিতে। সম্প্রতি পারিশ্রমিক কমিয়ে তাঁকে শুরু করতে হয়েছে বড়ে মিয়াঁ, ছোটে মিয়াঁ ছবির শুটিং।

আরও এক অভিনেতা অনুপম খের। চিরকাল চরিত্রাভিনয় করেছেন। বাবা, দাদু থেকে ভিলেন অথবা কমেডিয়ান। সব চরিত্রে তিনি সাবলীল। কিন্তু তাঁর ডিমান্ডও কমেছে।  বলা হচ্ছে তাঁকে এখন আর সব চরিত্রে মানাচ্ছে না। অন্তত মুম্বাইয়ের খ্যাতনামা পরিচালকরা তাঁকে নিচ্ছেন না। অনুপম নিজেই সম্প্রতি খেদ প্রকাশ করেছেন। তবে প্যারালাল ছবিতে অনুপমের ডাক আসছে কিন্তু অনুপম তাতে খুব খুশি নয়। মূল ধারার ছবিতে সবাই থাকতে চান।






All rights reserved © 2021 Calcutta News   Home | About | Career | Contact Us

এই সংক্রান্ত আরও পড়ুন