১৫ মে, ২০২৪

Jawan: শাহরুখের 'জওয়ান' সিনেমার ভিডিও ভাইরাল, কড়া নির্দেশ কোর্টের
CN Webdesk      শেষ আপডেট: 2023-04-26 17:04:06   Share:   

শাহরুখের জওয়ান সিনেমা মুক্তির জন্য অধীর অপেক্ষায় রয়েছে দর্শক। সেই সিনেমা মুক্তির আগেই হইচই নেট দুনিয়ায়। সামাজিক মাধ্যমে সিনেমার বেশ কিছু ভিডিও লিক হয়ে যায়। এরপর মাত্র কিছু সময়ের অপেক্ষা। ফেসবুক, ইউটিউব, টুইটারের মতো সামাজিক মাধ্যম ছয়লাপ হয়েছে সেই ভিডিওতে। এই মর্মে মামলা দায়ের হয়েছিল আদালতে। মঙ্গলবার দিল্লি হাইকোর্টের তরফে এই প্রসঙ্গে নির্দেশিকা জারি করে বলা হয়েছিল, জওয়ানের কপিরাইট থাকা ভিডিওগুলি ডিলিট করতে হবে সব প্ল্যাটফর্ম থেকে।

রেড চিলিস প্রাইভেট লিমিটেডের তরফে শাহরুখ খান এবং গৌরী খান দিল্লি হাইকোর্টে প্রকাশিত ভিডিও ফুটেজের কপিরাইটের দাবি করে মামলা করেছিলেন। তাঁদের মামলার ভিত্তিতে বিচারক সি হরি শঙ্করের বেঁচে এই নির্দেশিকা প্রকাশিত হয়। ফেসবুক, ইউটিউব,টুইটার, কেবল টিভির মতো প্ল্যাটফর্মগুলিকে কোর্ট দ্রুত সেই ভিডিও নামিয়ে ফেলার নির্দেশ দেয়। দুটি ভিডিও ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে। সেই ভিডিওতে শাহরুখ খান এবং সিনেমার নায়িকা নয়নতারাকে একটি ফাইটিং দৃশ্যে অভিনয় করতে দেখা গিয়েছিল।

প্রোডাকশন হাউজের তরফে এই ভিডিও আপলোড করা হয়নি। কোনওভাবে লিক হয়ে যায় এই ফুটেজ। অনুমতি ছাড়া এই ভিডিও আর দেখা যাবে না সামাজিক মাধ্যমে। বড় বাজেটের সিনেমা হতে চলেছে জওয়ান। সিনেমায় নয়নতারার পাশাপাশি দেখা যাবে দক্ষিণী তারকা বিজয় সেতুপতিকে। এছাড়াও দেখা যাবে দীপিকা পাডুকোন ও সানিয়া মালহোত্রার মতন বলিউড অভিনেত্রীদের। জুনের ২ তারিখ সিনেমাহলে মুক্তি পেতে চলেছে জওয়ান।


Follow us on :