১০ মে, ২০২৪

Deep-veer: মান্নতের পাশেই স্বপ্নের বাড়ি বানাচ্ছেন দীপিকা-রণবীর
CN Webdesk      শেষ আপডেট: 2023-06-23 17:03:59   Share:   

২০১৮ সালের ১৪ নভেম্বর, সকলের অলক্ষে বিদেশে উড়ে গিয়ে অভিনেতা রণবীর সিংয়ের (Ranveer Singh) সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। বিয়ের বেশ কিছু বছর পেরিয়ে গিয়েছে। মাঝে মধ্যে তাঁদের মধ্যে বিচ্ছেদের গুঞ্জন শোনা গেলেও তাতে বিশেষ তোয়াক্কা করেননি তুই তারকা। বরং তাঁরা যে যৌথ যাপনেই রয়েছেন, সেই প্রমান মিলেছে বহুবার। এবার একসঙ্গে জীবনের আরও একটি পর্ব শুরু করতে চলেছেন দীপ-বীর। তাঁদের স্বপ্নের বাড়ি মাথা তুলে দাঁড়াচ্ছে ধীরে ধীরে।

সম্প্রতি বান্দ্রায় তাঁদের নির্মীয়মান বহুতলের ছবি ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। এই বাড়ি বানাতে নাকি আনুমানিক খরচ হয়েছে ১১৯ কোটি টাকা। বিল্ডিংয়ের ১৭,১৮ এবং ১৯ তম ফ্লোরে থাকতে চলেছেন দীপিকা এবং রণবীর। শোনা গিয়েছে তাঁদের প্রতিবেশী হতে চলেছেন শাহরুখ খান। সেই বিল্ডিংয়ে নাকি ১৯টি গাড়ি পার্ক করার জায়গা থাকছে তারকাদের জন্য।

বান্দ্রায় আরও দুই তারকা নিজেদের বাড়ি বানিয়েছেন। অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট। তাঁদের বাড়ি নাকি প্রায় তৈরী। খুব তাড়াতাড়ি নাকি নতুন বাড়িতে যেতে চলেছেন তাঁরা। কদিন পরে আসবেন দীপিকা রণবীরও। সব মিলিয়ে যে মাঝেমধ্যেই আড্ডা জমে উঠবে তা আন্দাজ করা যায়।


Follow us on :