১০ মে, ২০২৪

Deepika-Ranveer: বিবাহের ৫ বছর পর বিয়ের ভিডিও প্রকাশ্যে, দেখুন রণবীর-দীপিকার দুষ্টু-মিষ্টি প্রেম
CN Webdesk      শেষ আপডেট: 2023-10-26 12:54:13   Share:   

অপেক্ষার অবসান! অবশেষে প্রকাশ্যে এল বলিউড জুটি রণবীর-দীপিকার রাজকীয় বিয়ের ভিডিও। আর এই ভিডিও প্রকাশ্যে আসার নেপথ্যে রয়েছেন করণ জোহর। ফলে রণদীপ অনুরাগীরা করণকেই ধন্যবাদ জানাচ্ছেন। কফি উইথ করণ-এর সিজন ৮-এ (Koffee With Karan 8) দীপিকা পাডুকোন (Deepika Padukone) ও রণবীর সিং (Ranveer Singh)-এর বিয়ের ভিডিও (Wedding Video) দেখানো হয়েছে। যা দেখে ভক্তরা বেশ উত্তেজিত হয়ে পড়েছেন।

২০১৮ সালের ১৪ নভেম্বর বিবাহ বন্ধনে আবদ্ধ হন বলি অভিনেত্রী দীপিকা পাডুকোন ও অভিনেতা রণবীর সিং। পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধবদের উপস্থিতিতে বিয়ে সেরেছিলেন বলিউডের চর্চিত তারকা যুগল। আর এবারে বিয়ের ৫ বছর পর প্রকাশ্যে এল তাঁদের বিয়ের ভিডিও। এটি দেখার জন্য অপেক্ষায় ছিলেন তাঁদের অনুরাগীরা। ফলে অবশেষে তাঁদের ভিডিও দেখার পর অনুরাগীদের মধ্যে উন্মাদনা তুঙ্গে।

'কফি উইথ করণ'-এর সিজন ৮-এ প্রথম অতিথি ছিলেন রণবীর-দীপিকা। ২৫ অক্টোবরই সেই পর্ব প্রকাশ্যে আসে। সেই শোয়েই তারকা দম্পতির রাজকীয় বিয়ের ভিডিও দেখা গেল। রণবীর-দীপিকার বিয়ের বিশেষ বিশেষ মুহূর্ত, একে-অপরের প্রতি ভালোবাসা-শ্রদ্ধা, বর-কনের দুষ্টু-মিষ্টি প্রেম, যাবতীয় রসদে ঠাসা এই বিয়ের ভিডিও। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েন খোদ করণ জোহরও। অনুরাগীরাও উচ্ছসিত। ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। পাশাপাশি এই বলি জুটিকে ভালোবাসায় ভরিয়ে দিচ্ছেন তাঁদের ভক্তরা।


Follow us on :